ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ভারতের টিম ফটোতে আনুশকা কেন, সমালোচনার ঝড়

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৭:০২ পিএম, ১০ আগস্ট ২০১৮

বিরাট কোহলি স্ত্রীকে খুব ভালোবাসেন, যেখানেই যান আনুশকা শর্মাকে নিয়েই যান। তাই বলে টিম ফটোসেশনে! লন্ডনে ভারতীয় হাইকমিশনের আমন্ত্রণে পুরো দল গিয়েছিল, হয়েছে আনুষ্ঠানিক ফটোসেশন। যেখানে বলিউড অভিনেত্রী আনুশকার উপস্থিতি কিছুতেই মেনে নিতে পারছেন না তাদের দেশের ক্রিকেট ভক্তরা। আমন্ত্রণ পেয়ে স্বামীর সঙ্গে গেছেন ঠিক আছে, তাই বলে টিম ফটোসেশনেও থাকবেন আনুশকা?

ইংল্যান্ডের বিপক্ষে চলছে টেস্ট সিরিজ। লর্ডস টেস্ট শুরুর আগে বিরাট কোহলিসহ পুরো দলকে আমন্ত্রণ জানিয়েছিল যুক্তরাজ্যে অবস্থিত ভারতীয় হাইকমিশন। সেখানেই আনুষ্ঠানিক ফটোসেশন চলে ভারতীয় দলের। যে ছবিটি পরে টুইটারে পোস্ট করে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

ছবিটি প্রকাশ হতেই সামাজিক যোগাযোগমাধ্যমে উঠেছে সমালোচনার ঝড়। ভারতীয় দলের অফিসিয়াল ফটোসেশনে বিরাট-পত্নী কেন, এই প্রশ্ন তুলেছেন ভক্ত-সমর্থকরা। কোহলি আর আনুশকাকে নিয়েও অনেক ট্রল হয়েছে। যেটা নজরে এসেছে বিসিসিআইয়েরও।

বিসিসিআই অবশ্য বিষয়টিকে হালকা করার চেষ্টা করেছে। তাদের দাবি, ভারতীয় রাষ্ট্রদূত ও তার স্ত্রীর আমন্ত্রণেই অনুষ্ঠানে গিয়েছিলেন আনুশকা। এখানে কোনো প্রটোকল ভাঙা হয়নি জানিয়ে বিসিসিআই এক বিবৃতিতে বলেছে, ‘যেকোনো বিদেশ সফরেই এমনটা হতে পারে। রাষ্ট্রদূত খেলোয়াড়দের সঙ্গে তাদের আত্মীয়স্বজনদেরও আমন্ত্রণ জানায়। সুতরাং সে কাকে নিয়ে যাবে, এটা খেলোয়াড়দের সিদ্ধান্ত।’

এমএমআর/পিআর

আরও পড়ুন