ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ধীর সূচনার পর সাজঘরে বিজয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৮:২৩ পিএম, ২৮ জুলাই ২০১৮

সেন্ট কিটসে সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ ওয়ানডেতে বেশ দেখেশুনে শুরু করেন দুই ওপেনার তামিম ইকবাল আর এনামুল হক বিজয়। তবে আগের ম্যাচে ঝড় তোলা বিজয় যেন ছিলেন একটু বেশিই ধীর। সিঙ্গেল-ডাবলসে না খেলার দায়টা তিনি চুকিয়েছেন মিডঅনে ক্যাচ দিয়ে।

জেসন হোল্ডারকে তুলে মারতে গিয়ে কাইরন পাওয়েলের সহজ ক্যাচ হয়েছেন বিজয়। ৩১ বলে ১ বাউন্ডারিতে ১০ রান করেন তিনি। আরেক ওপেনার তামিম ব্যাট করছেন ২৩ রানে। ৩০ বলের ইনিংসে এখন পর্যন্ত ২টি চার মেরেছেন তিনি। নতুন ব্যাটসম্যান হিসেবে উইকেটে এসেছেন সাকিব আল হাসান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১০ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ১ উইকেটে ৩৭ রান।

এই ম্যাচে একাদশে কোনো পরিবর্তন আনেনি বাংলাদেশ। অপরদিকে, দুইটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। বাদ পড়েছেন জেসন মোহাম্মদ আর আলজেরি জোসেফ। তাদের বদলে দলে ঢুকেছেন কাইরন পাওয়েল আর শেলডন কোট্রেল।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, এনামুল হক, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ, জেসন মোহাম্মদ, শিমরন হেটমেয়ার, জেসন হোল্ডার (অধিনায়ক), রভম্যান পাওয়েল, দেবেন্দ্র বিশু, কেমো পল, অ্যাশলে নার্স, আলজেরি জোসেফ।

এমএমআর/জেআইএম

আরও পড়ুন