ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ঢাকা পৌঁছে সরাসরি শেরে বাংলায় টাইগারদের নতুন কোচ রোডস

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ১৯ জুন ২০১৮

আগেই জানা ছিল, ২০ জুন (বুধবার) থেকে দু’তিন দিনের একটি ছোট্ট অনুশীলন সেশন হবে নতুন কোচ স্টিভ রোডসের অধীনে। চলবে ২২ জুন পর্যন্ত। বাংলাদেশের নতুন হেড কোচ হিসেবে তার পথ চলার সেটাই হবে শুরু। রোজার শেষ দিকে যখন তার সাথে বিসিবির আনুষ্ঠানিক চুক্তি হয়, তখনই ওই তিন দিনের প্র্যাকটিস সিডিউলও ঠিক করা হয়েছিল।

বলা হয়েছে , ওয়েস্ট ইন্ডিজ যাত্রার আগে রাজধানী ঢাকায় অনুশীলন শেষে তারপর দেশ ছাড়বে টাইগাররা। সে লক্ষ্যেই আজ সকালে ঢাকায় চলে আসলেন নতুন কোচ স্টিভ রোডস। মঙ্গলবার সকাল সাড়ে আটটা নাগাদ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন বাংলাদেশ ক্রিকেট দলের নতুন প্রধান কোচ।

২৪ ঘন্টা পর যে মাঠে শুরু হবে তার নতুন কর্ম জীবন- সেই কর্মক্ষেত্রটা কেমন? তার আনুসঙ্গিক সুযোগ সুবিধাই বা কি কি? এসব জানতে ও দেখতে বিমান বন্দর থেকে হোটেলে না গিয়ে সোজা হোম অব ক্রিকেটে চলে এসেছিলেন এ ইংলিশ। শেরে বাংলা স্টেডিয়াম, আউটফিল্ড, একাডেমি মাঠ, জিমনেশিয়াম, ইনডোর- সব নিজ চোখে দেখে তবে হোটেলে চলে যান তিনি।

কর্ম জীবন শুরুর আগের দিন তিনি যে প্র্যাকটিসের বিভিন্ন সুযোগ সুবিধা খুঁটিয়ে দেখতেই এসেছিলেন, তার প্রমাণ মিললো উপস্থিত সাংবাদিকদের সাথে কোন কথা না বলা দেখে। শুধু দেখলেন। মনে হলো, পাখির চোখে পরখ করছেন সব আনুসাঙ্গিক সুযোগ সুবিধা। তারপরই চলে গেলেন হোটেলে।

এদিকে আগামীকাল (বুধবার) থেকে শুক্রবার পর্যন্ত বাংলাদেশ টেস্ট দলের যে ট্রেনিং ক্যাম্প রয়েছে, তাতে থাকবেন না অধিনায়ক সাকিব আল হাসান। ঈদ উদযাপন করতে স্বপরিবারে যুক্তরাষ্ট্র গেছেন টাইগার ক্যাপ্টেন। তিনি ছুটি শেষে আর দেশে ফিরবেন না। যেহেতু জাতীয় দলের বহর যুক্তরাষ্ট্র হয়েই ওয়েস্ট ইন্ডিজ যাবে, সাকিব সেখান থেকেই দলের সাথে যোগ দেবেন।

এআরবি/আইএইচএস/এমএস

আরও পড়ুন