ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

নিজের খরচেই খেলতে হবে ওয়ার্নার-বেনক্রফটকে

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৩:০০ পিএম, ৩০ মে ২০১৮

বল টেম্পারিং কান্ডে জীবনটা একদম উলট-পালট হয়ে গেছে ডেভিড ওয়ার্নার, ক্যামেরুন বেনক্রফটদের। ক্রিকেট অস্ট্রেলিয়ার নিষেধাজ্ঞা পেয়েছেন। খেলতে পারছেন না ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেটেও। ডারউইনে ওয়ানডে আর টি-টোয়েন্টি প্রতিযোগিতায় খেলার প্রস্তাব পেয়ে তাই আর না করেননি তারা। এখানেও অন্যরকম এক অভিজ্ঞতার মুখে পড়তে হচ্ছে অস্ট্রেলিয়ার দুই ক্রিকেটারকে।

ডারউইনে নর্দার্ন টেরিটরি স্ট্রাইক টুর্নামেন্টে খেলার জন্য ওয়ার্নার আর বেনক্রফটকে নাকি কোনো টাকাই দেয়া হবে না। উল্টো যাতায়াত আর থাকার জায়গার খরচও নিজেদেরই বহন করতে হবে তাদের।

এই টুর্নামেন্টে দুটি ওয়ানডে ম্যাচ খেলবেন মারকুটে ওপেনার ওয়ার্নার। আরেক ওপেনার বেনক্রফট খেলবেন পুরো টুর্নামেন্টই। নর্দার্ন টেরিটরি ক্রিকেট আশাবাদী, অন্য রাজ্য এবং বিগ ব্যাশ লিগের তালিকাভুক্ত পাঁচ বা ততোধিক খেলোয়াড়কে পাবে তারা।

গত বছর টুর্নামেন্টের প্রথম আসরে ডি'আরচি শর্ট এবং জ্যাক ওয়েদারেন্ডের মতো বিগ ব্যাশের তারকারা খেলেছিলেন। খেলেছিলেন সাউথ অস্ট্রেলিয়ার জ্যাক লেহম্যান এবং অ্যালেক্স রস। এবার ওয়ার্নার-বেনক্রফটের সঙ্গে দেশের ছয় থেকে দশজন পেশাদার খেলোয়াড়ের খেলার সম্ভাবনা রয়েছে টুর্নামেন্টে।

এমএমআর/আরআইপি

আরও পড়ুন