ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

টসে জিতে বোলিংয়ে ধোনির চেন্নাই

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৮:১৬ পিএম, ১৮ মে ২০১৮

দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে টসে জিতেছে চেন্নাই সুপার কিংস। টসে জিতে স্বাগতিক দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

চেন্নাই একাদশে এসেছে একটি পরিবর্তন। ডেভিড উইলির পরিবর্তে দলে ঢুকেছেন লুঙ্গি এনগিদি। দুইটি পরিবর্তন এনেছে দিল্লি। বাদ পড়েছেন জেসন রয় আর ডালা। একাদশে এসেছেন আভেশ খান আর গ্লেন ম্যাক্সওয়েল।

আজকের ম্যাচের জয়-পরাজয় কারও ভাগ্য পরিবর্তন না করলেও চেন্নাইয়ের জন্য ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। ১২ ম্যাচে ৮ জয় নিয়ে পয়েন্ট তালিকার দুই নাম্বারে আছে ইতোমধ্যেই প্লে-অফ নিশ্চিত করা ধোনির দল। আজ জিতলে সানরাইজার্স হায়দরাবাদকে হঠিয়ে এক নাম্বারে চলে আসবে তারা।

এদিকে, ১২ ম্যাচে ৩ জয় নিয়ে বিদায় আগেই নিশ্চিত হয়ে গেছে দিল্লি ডেয়ারডেভিলসের। বাকি দুই ম্যাচের জয়-পরাজয়ে তাদের কিছুই পরিবর্তন হবে না, কেবল সম্মান নিয়ে টুর্নামেন্ট শেষ করা আর কি!

চেন্নাই একাদশ : শেন ওয়াটসন, আম্বাতি রাইডু, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), স্যাম বিলিংস, ডোয়াইন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, হরভজন সিং, দীপক চাহার, শার্দুল ঠাকুর, লুঙ্গি এনগিদি

দিল্লি একাদশ : পৃথ্বি শ, শ্রেয়াস আয়ার (অধিনায়ক), রিশাভ পান্ত, গ্লেন ম্যাক্সওয়েল, বিজয় শঙ্কর, অভিষেক শর্মা, হার্শেল প্যাটেল, অমিত মিশ্র, সন্দ্বীপ লামিচান, ট্রেন্ট বোল্ট, আভেশ খান।

এমএমআর/পিআর

আরও পড়ুন