ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কলকাতার সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন কিং খান

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৯:৪০ পিএম, ১০ মে ২০১৮

আইপিএলের চলতি আসরে প্রত্যাশামাফিক পারফর্ম করতে পারছেনা টুর্নামেন্টের ইতিহাসের অন্যতম সেরা দল কলকাতা নাইট রাইডার্স। ২০১৪ সালে সবশেষ শিরোপা জেতার পর তিন মৌসুম ধরে শিরোপা খরায় ভুগছে দলটি। চলতি আসরেও শঙ্কা জেগেছে প্রথম রাউন্ড থেকেই বাদ পড়ার। দলের এমন করুণাবস্থায় কলকাতার সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন দলের কর্ণধার বলিউড তারকা শাহরুখ খান।

বুধবার ঘরের মাঠে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে নিজেদের ইতিহাসের সবচেয়ে বড় পরাজয়ের সম্মুখীন হয়েছে কলকাতা। মুম্বাইয়ের করা ২১০ রানের জবাবে মাত্র ১০৮ রানে অলআউট হয় স্বাগতিকরা। এই ম্যাচ দেখতে স্বশরীরে স্টেডিয়ামে উপস্থিত ছিলেন কিং খান। নিজ চোখের সামনে দলের পরাজয় দেখেন তিনি।

তবে ম্যাচ হেরে যাওয়ার চেয়েও শাহরুখের চোখে লেগেছে তার দলের খেলোয়াড়দের নিবেদনের অভাব। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের হতাশা প্রকাশ করেন শাহরুখ। এসময় সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে তিনি লিখেন, ‘খেলাধুলায় হার-জিতের চেয়েও বড় ব্যাপার হচ্ছে আপনার নিবেদন। কিন্তু আজকে আমার ক্ষমা চাওয়া উচিত। কেননা দলের কর্ণধার হিসেবে আমার মনে হয়েছে দলের মধ্যে আত্মনিবেদনের অভাব রয়েছে।’

চলতি মৌসুমে এখনো পর্যন্ত ১১ ম্যাচ খেলে ৫টিতে জিতেছে কলকাতা। বাকি থাকা ৩ ম্যাচের সবক’টিতে জিতলেই কেবল প্লে’অফ পর্বের টিকিট পাবে তারা। শনিবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে নিজেদের দ্বাদশ ম্যাচে মুখোমুখি হবে কলকাতা।

এসএএস/এমএমআর/আরআইপি

আরও পড়ুন