ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এইচপির দল ঘোষণা

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৯:২৯ পিএম, ০৯ মে ২০১৮

আগেই বলা হয়েছিল, জাতীয় দলের প্রাথমিক ক্যাম্পের পাশাপাশি চলবে পারফরম্যান্স ইউনিট আর ‘এ’ দলের অনুশীলন। গতকাল আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি আর ওয়েস্ট ইন্ডিজ সফরকে সামনে রেখে ৩১ জনের প্রাথমিক খেলোয়াড় তালিকা ঘোষণা করা হয়েছে। আগামী ১৩ মে থেকে শুরু হবে অনুশীলন।

এদিকে চলতি মাসের তৃতীয় সপ্তাহে শুরু এইচপি আর ‘এ’ দলের অনুশীলন। সেই ট্রেনিংকে সামনে রেখে আজ বিকেলে এইচপির খেলোয়াড় তালিকা ঘোষণা করেছে বিসিবি। যেখানে এক ঝাঁক তরুণ ও উদীয়মান ক্রিকেটারকে ডাকা হয়েছে।

এর মধ্যে এইচপি ট্রেনিংয়ে টপ অর্ডার ব্যাটসম্যান, মিডল অর্ডার ব্যাটসম্যান, পেস বোলার-স্পিনার কোটায় ডাক পেয়েছেন ২৪ জন। আবার ১৫ জনকে আলাদাভাবে পেস বোলিং ট্রেনিংয়ের জন্যও মনোনীত করা হয়েছে।

ব্যাটসম্যান-স্পিনারদের সাথে ২৪ জনের পেসার কোটায় ডাক পাওয়াদের কাউকে আবার পেস বোলারদের স্পেশালিস্ট ট্রেনিংয়েও ডাকা হয়েছে। ওই তালিকায় আছেন কাজী অনিক ইসলাম, রবিউল হক, হাসান মাহমুদ, ইয়াসিন আরাফাত, সৈয়দ খালেদ আহমেদ ও মোহাম্মদ হোসেন চৌধুরী। এই ছয়জন ১৫ সদস্যের পেস বোলিংয়ের স্পেশালিস্ট ট্রেনিং ক্যাম্পেও আছেন।

হাই পারফরমেন্স ইউনিটে ডাক পাওয়ারা হলেন :

টপ অর্ডার : সাইফ হাসান, সাদমান ইসলাম, নাইম শেখ, মিজানুর রহমান, ফারদিন হোসেন অনি, রবিউল ইসলাম রবি, আব্দুল মজিদ।

মিডল অর্ডার : জাকির হোসেন, আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির আলী, সাইফউদ্দীন, মহিদুল ইসলাম ভূঁইয়া অঙ্কন, মোহাম্মদ তৌহিদ হৃদয় ।

স্পিনার : মেহেদি হাসান, আসিফ হাসান, তানভির ইসলাম, নাইম হাসান, মোহাম্মদ রিশাদ আহমেদ।

পেসার : কাজী অনিক ইসলাম, রবিউল হক, হাসান মাহমুদ, ইয়াসিন আরাফাত, সৈয়দ খালেদ আহমেদ, মোহাম্মদ হোসেন চৌধুরী।

পেসার স্পেশালিস্ট ট্রেনিংয়ে ডাক পাওয়ারা হলেন : আবু জাইদ চৌধুরী রাহি, কামরুল ইসলাম রাব্বি, সৈয়দ খালেদ আহমেদ, ইবাদত হোসেন চৌধুরী, ইমরান আলী ইনাম, আবুল হোসেন রাজু , সাইফউদ্দীন, হোসেন আলী, আবু হায়দার রনি, ইয়াসিন আরাফাত, হাসান মাহমুদ, কাজী অনিক ইসলাম, রবিউল হক, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ।

এআরবি/এমএমআর/জেআইএম

আরও পড়ুন