ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

গেইলকে মিথ্যা আশ্বাস দিয়েছিল কোহলির ব্যাঙ্গালুরু

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ০১ মে ২০১৮

টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা বলা হয় ক্রিস গেইলকে। একটা সময় তো তাকে ছাড়া কোনো ফ্রাঞ্চাইজি লিগ কল্পনাও করা যেতো না। ক্যারিবীয় এই ব্যাটিং দানবকেই এবার কেনার আগ্রহ দেখায়নি আইপিএলের কোনো দল। পরে কিংস ইলেভেন পাঞ্জাব নামমাত্র মূল্যে কিনে নেয় মারকুটে এই ওপেনারকে।

নিলামে ডাক না পাওয়া গেইলের জন্য তো একপ্রকার অপমানই। তবে তার চেয়েও বড় অপমান তাকে করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এতদিন পর ভেতরের কষ্টটা উগড়ে দিলেন বিধ্বংসী এই ব্যাটসম্যান। জানালেন, বিরাট কোহলির ব্যাঙ্গালুরু তাকে দলে নেয়ার মিথ্যা আশ্বাস দিলেও পরে আর যোগাযোগ করেনি।

আইপিএলের গত মৌসুমে ব্যাঙ্গালুরুর হয়ে নিজেকে একেবারেই মেলে ধরতে পারেননি গেইল। ১২২.৬৯ স্ট্রাইকরেটে ২০০ রান করেন তিনি। তবে কিংস ইলেভেন পাঞ্জাব শিবিরে এসে এবার নিজেকে নতুন করে চেনাচ্ছেন বাঁহাতি এই ব্যাটসম্যান। এই মৌসুমে চার ম্যাচ খেলেই করে ফেলেছেন ২৫২ রান।

নতুন দলে দারুণ শুরু। তারপরও মনের কষ্টটা চাপা দিতে পারছেন না ক্যারিবীয় এই ওপেনার। ব্যাঙ্গালুরু তার সঙ্গে কি খেলাটা খেলেছে, সেটা এবার ফাঁস করে দিলেন তিনি, ‘আমি ছিলাম তাদের বড় ড্র। সেদিক থেকে দেখলে হতাশাজনক ছিল। কারণ তারা আমাকে ডেকেছিল। তারা আমাকে দলে চেয়েছিল এবং দলে রাখা হবে বলেই আমাকে জানায়। কিন্তু পরে আমাকে ডাকেনি। এটা আমাকে বুঝিয়ে দিয়েছে, তারা আমাকে চায় না। ভালো কথা!’

নতুন দল কিংস ইলেভেন পাঞ্জাবে নাকি সুখেই আছেন গেইল। নিলামে ডাক না পেয়ে অবাক হলেও পাঞ্জাবের হয়ে খেলাটা তার ভাগ্যে ছিল, এমনটাই মনে করছেন টি-টোয়েন্টিতে ২১টি সেঞ্চুরির মালিক।

এমএমআর/এমএস

আরও পড়ুন