ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ধোনি সরে গেলেই শিরোপা জিতবে চেন্নাই!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৭:২৩ পিএম, ২৯ এপ্রিল ২০১৮

আইপিএল ইতিহাসের অন্যতম সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তার নেতৃত্বে ২ বার আইপিএল চ্যাম্পিয়ন এবং রেকর্ড ৪ বার রানারআপ হয়েছে চেন্নাই সুপার কিংস। অথচ চেন্নাইয়ের তৃতীয় শিরোপাজয়ের পথে সবচেয়ে বড় বাঁধাই কিনা আইপিএলের অন্যতম সফল এই অধিনায়ক।

ভারতের প্রখ্যাত জ্যোতির্বিদ গ্রিনস্টোন লোবো নিজের প্রতিবেদনে এই তথ্য জানান। ভারতীয় জনপ্রিয় সংবাদ মাধ্যমে চলতি আসরে আইপিএল শিরোপা কে জিতবে সেই বিষয়ে বিজ্ঞানের ভিত্তিতে ভবিষ্যতবাণী করেন লোবো।

চেন্নাইয়ের শিরোপা জেতার সম্ভাবনা জানাতে গিয়ে তিনি লিখেন, ‘তারকা খেলোয়াড়দের সম্মিলিত শক্তিতে দুর্দান্ত খেলছে চেন্নাই। তাদের এই পারফরম্যান্সের ধারা বজায় থাকবে এবং ফাইনালেও চলে যেতে পারে তারা। তবে তারা নিশ্চিতভাবেই এবারের আইপিএল জিতবে না। কেননা মহেন্দ্র সিং ধোনি ও স্টিফেন ফ্লেমিং মিলে এরই মধ্যে কয়েকবার জিতেছে আইপিএল এবং তাদের শিরোপা জেতার কোটা পূরণ হয়েছে। ফলে এই জুটি আর শিরোপা জিততে পারবে না। তবে ধোনি যদি ইনজুরিতে পড়ে কিংবা তার বদলে যদি ডোয়াইন ব্রাভোকে অধিনায়কত্ব দেয়া হয়, তাহলেই চেন্নাই শিরোপা জিততে পারবে।’

এছাড়াও লোবো তার প্রতিবেদনে লিখেন, দিল্লি ডেয়ারডেভিলস কোনোভাবেই এবারের শিরোপা জিততে পারবে না। নতুন অধিনায়ক শ্রেয়াস আয়ারের বয়সের কারণেই আটকে যাবে দিল্লি এমনটাই লিখেছেন তিনি। এছাড়া কেন উইলিয়ামসন এবং রবিচন্দ্রন অশ্বিনের অধিনায়কত্বে সানরাইজার্স হায়দরাবাদ এবং কিংস ইলেভেন পাঞ্জাবের শিরোপা জেতার উজ্জ্বল সম্ভাবনা রয়েছে বলে জানান এই জ্যোতির্বিদ।

এসএএস/আইএইচএস/আরআইপি

আরও পড়ুন