ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

চেন্নাইকে হারিয়ে আত্মবিশ্বাস ফিরে পেয়েছি : রোহিত

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৬:২৮ পিএম, ২৯ এপ্রিল ২০১৮

আইপিএলের গত আসরে রেকর্ড তৃতীয়বারের মতো শিরোপা জেতে মুম্বাই ইন্ডিয়ান্স। তবে চলতি আসরে চ্যাম্পিয়নের মতো শুরু করতে পারেনি তারা। নিজেদের প্রথম ৬ ম্যাচে মাত্র ১টিতে জয় পায় দলটি। সপ্তম ম্যাচে চেন্নাইয়ের ঘরের মাঠ থেকে ৮ উইকেটের জয় নিয়ে ফিরেছে মুম্বাই। দলের অধিনায়ক রোহিত শর্মার মতে, চেন্নাইয়ের বিপক্ষে এই জয়েই হারানো আত্মবিশ্বাস ফিরে পেয়েছে তার দল।

চেন্নাইয়ের করা ১৬৯ রানের জবাবে এভিন লুইসের ৪৭ এবং সুর্যকুমার যাদবের ৪৪ রানের ইনিংসে জয়ের ভিত পায় মুম্বাই। পরে ৩৩ বলে ৫৬ রানের ইনিংসে তুলির শেষ আঁচড়টা দেন অধিনায়ক রোহিতই। ম্যাচশেষে অধিনায়ক বলেন, ‘আমরা ব্যাটিং ভালো করেছি, বোলিং ভালো করেছি, ফিল্ডিংও নিখুঁত ছিল আমাদের। শুধুমাত্র হায়দরাবাদের বিপক্ষে একটি ম্যাচ ছাড়া বাকি সব ম্যাচেই আমরা ভালো ব্যাটিং করেছি। কিন্তু জিততে পারিনি। চেন্নাইয়ের বিপক্ষে এই জয় আমাদের হারিয়ে যাওয়া আত্মবিশ্বাস ফিরিয়ে এনেছে।’

‘খুব করে এই জয়টা চাচ্ছিলাম আমরা। তবে সতর্ক ছিলাম যাতে ভুল কোনো সিদ্ধান্ত না নিয়ে ফেলি। শান্ত থেকে ম্যাচটা শেষ করতে চেয়েছিলাম, করতে পেরেছি। আগের ম্যাচগুলোয় শেষে এসেই খেই হারাচ্ছিলাম আমরা’- আরও যোগ করেন মুম্বাইয়ের অধিনায়ক ।

চেন্নাইয়ের বিপক্ষে জয়ে পয়েন্ট টেবিলে দুই ধাপ উপরে উঠে গিয়েছে মুম্বাই। ৭ ম্যাচে ২ জয় নিয়ে তাদের বর্তমান অবস্থান ষষ্ঠ। প্রথম পর্বে বাকি থাকা ৭ ম্যাচের সবক’টিতে জিততে পারলে নিশ্চিতভাবেই পরের রাউন্ডে কোয়ালিফাই করবে মুম্বাই।

এসএএস/এমএমআর/পিআর

আরও পড়ুন