ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এবার জমবে আরও একটি সাকিব-মোস্তাফিজ দ্বৈরথ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ২৪ এপ্রিল ২০১৮

আরও একবার সাকিব-মোস্তাফিজ দ্বৈরথ দেখার অপেক্ষায় পুরো বাংলাদেশ। কিন্তু শঙ্কা দেখা দিয়েছিল এই দ্বৈরথটা দেখতে না পাওয়ার। কারণ, ক্রিকইনফোসহ কয়েকটি মিডিয়ায় লেখা হচ্ছিল, সাকিবকে বাদই দেয়া হবে আজ। তবে, শেষ পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্স আর সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে খেলছেন বাংলাদেশের দুই সেরা ক্রিকেটার।

সানরাইজার্স হায়দরাবাদ আগেই টুইট করে জানিয়ে দিয়েছিল আঙ্গুলে ছিড় ধরার কারণে আইপিএলের বাকি অংশে আর খেলতেই পারবেন না ইংলিশ ক্রিকেটার বিলি স্ট্যানলেক। টস করতে এসে কেন উইলিয়ামসন জানিয়ে গেলেন তিনটি পরিবর্তন। একাদশে প্রবেশ করছেন শিখর ধাওয়ান, মোহাম্মদ নবি এবং বাসিল থাম্পি। অথ্যাৎ, বিদেশি একজন পরিবর্তন।

কিন্তু কে সে। বোঝাই যাচ্ছিল বিলি স্ট্যানলেক। তবুও, বাংলাদেশি সমর্থকদের শঙ্কার কমতি ছিল না। কারণ, আজ সকাল থেকেই শোনা যাচ্ছিল, সাকিবকে বাদ দিয়েই একাদশ সাজাতে যাচ্ছে হায়দরাবাদ। এ কারণেই শঙ্কা। কিন্তু শেষ পর্যন্ত সে শঙ্কার অবসান হলো একাদশ ঘোষণা করার পর। বিলি স্ট্যানলেকের পরিবর্তেই খেলতে নেমেছেন মোহাম্মদ নবি। সাকিব রয়েছেন একাদশেই।

আগের ম্যাচে হেরে গেলেও মুম্বাই ইন্ডিয়ান্স ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে একাদশে কোনো পরিবর্তন আনেনি। আগের একাদশ ঠিক রেখেই সাকিব আল হাসানদের বিপক্ষে খেলতে নেমেছে তারা।

মুম্বাই ইন্ডিয়ান্স : সুর্যকুমার যাদব, এভিন লুইস, ইশান কিশান, রোহিত শর্মা, কাইরণ পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, হার্দিক পান্ডিয়া, মিচেল ম্যাকক্লেনঘান, মায়নাক মার্কান্দে, জসপ্রিত বুমরাহ, মোস্তাফিজুর রহমান।

সানরাইজার্স হায়দরাবাদ : ঋদ্ধিমান সাহা, শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন, মনিশ পান্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, মোহাম্মদ নবি, রশিদ খান, বাসিল থাম্পি, সন্দীপ শর্মা এবং সিদ্ধার্থ কাউল।

আইএইচএস/পিআর

আরও পড়ুন