ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

প্রথমবারের মতো হায়দরাবাদ একাদশে নেই ধাওয়ান-ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:৩১ পিএম, ২২ এপ্রিল ২০১৮

নিষেধাজ্ঞার কারণে মৌসুমের শুরু থেকেই নেই ডেভিড ওয়ার্নার। কনুইয়ের ইনজুরিতে চার ম্যাচ পর থাকলেন না শিখর ধাওয়ান। আর এতেই ভেঙে গেল একটি ধারা। ২০১৩ সালের পর প্রথমবারের মতো অস্ট্রেলিয়ান ওয়ার্নার কিংবা ভারতীয় ধাওয়ানকে ছাড়া খেলতে নেমেছে সানরাইজার্স হায়দরাবাদ।

২০১৪ সালে আইপিএলের সপ্তম আসরে একসাথে শিখর ধাওয়ান এবং ডেভিড ওয়ার্নারকে দলে ভেড়ায় সানরাইজার্স হায়দরাবাদ। এরপর তাদের ছাড়েনি ফ্র্যাঞ্চাইজিটি। উদ্বোধনী জুটিতে পরিণত হন হায়দরাবাদের মূল ভরসায়। ২০১৬ সালে হায়দরাবাদের প্রথম এবং একমাত্র শিরোপা জয়েও মূখ্য ভূমিকা পালন করেন এই দুজন।

কিন্তু চলতি আসরের শুরুতেই বল টেম্পারিং বিতর্কের কারণে পুরো মৌসুম থেকে নিষিদ্ধ হন অস্ট্রেলিয়ান ওপেনার ওয়ার্নার। তাকে ছাড়াই লড়াই শুরু করে হায়দরাবাদ। আর নিজেদের চতুর্থ ম্যাচে এসে তারা হারায় ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানকেও। কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে বারিন্দার স্রানের বলে কনুইতে আঘাত পান ধাওয়ান।

যার ফলে আজ নিজেদের পঞ্চম ম্যাচে ধাওয়ানকেও একাদশে রাখতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। ওয়ার্নার-ধাওয়ানের অনুপস্থিতিতে হায়দরাবাদের ইনিংস উদ্বোধন করবেন দুই ভারতীয় রিকি ভুই এবং ঋদ্ধিমান সাহা।

ডেভিড ওয়ার্নার-শিখর ধাওয়ান উদ্বোধনী জুটিতে এখনো পর্যন্ত যোগ করেছেন আইপিএলের ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ ২৩৫৭ রান। ক্রিস গেইল এবং বিরাট কোহলির জুটির ২৭৮৭ রান আইপিএল ইতিহাসের সর্বোচ্চ।

এসএএস/এমএমআর/এমএস

আরও পড়ুন