ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রাজস্থানের বিপক্ষে মাঠে নামার আগে নির্ভার মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১২:৫৭ পিএম, ২২ এপ্রিল ২০১৮

টানা তিন হারের পর চতুর্থ ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পায় মুম্বাই ইন্ডিয়ান্স। নিজেদের পঞ্চম ম্যাচে আজ রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামবে মোস্তাফিজের দল। তবে মাঠে নামার আগে অনুশীলনে অনেকটা নির্ভার দেখা গেছে দলটির পেসার মোস্তাফিজকে। বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি।

মুম্বাইয়ের হয়ে চলতি মৌসুমে প্রথমবারের মত মাঠে নেমেই নিজের প্রতিভার ঝলক দেখান মোস্তাফিজ। টানা তিন ম্যাচে তার দল হারলেও দুর্দান্ত মোস্তাফিজ তুলে নেন ৫ উইকেট। তবে ব্যাঙ্গালুরুর বিপক্ষে দলের জয়ে ম্যাচে অনেকটা ম্লান ছিলেন এই তারকা। চার ওভার বল করে দেন ৫৫ রান, থাকেন উইকেট শূন্য। যা তার আইপিএল ক্যারিয়ারে সর্বোচ্চ।

ওই ম্যাচের প্রভাব কাটিয়ে ওঠে হয়তো আজকের ম্যাচে আবারও নিজের ঝলক দেখাবেন মোস্তাফিজ। দলটির অধিনায়ক রোহিত শর্মাও এটা মনে করেন। তিনি জানান, ‘মোস্তাফিজ প্রথমবারের মত মুম্বাইয়ে খেলছে, আর তার ম্যাচের সংখ্যাও অনেক কম। মোস্তাফিজ আজ ভালো করতে পারেনি। আপনি সবসময় ছন্দে থাকবেন না। একজন বোলার সবদিন ভালো বোলিং করবে না। তার একদিন খারাপ জেতেই পারে। তবে আমি আশা করি মোস্তাফিজ পরের ম্যাচেই স্বরূপে ফিরবে।’

উল্লেখ্য, মুম্বাইয়ের হয়ে চলতি মৌসুমের প্রথম ম্যাচে ৪ ওভার বল করে ৩৯ রান দেন এই তারকা। তবে পরের দুই ম্যাচেই নিজের প্রতিভার ঝলক দেখান। তার সাবেক দল হায়দরাবাদের বিপক্ষে ২৪ রানে নেন ৩ উইকেট আর দিল্লির বিপক্ষে ২৫ রান দিয়ে নেন ১ উইকেট।

মুম্বাইয়ের সম্ভাব্য একাদশঃ

সুরিয়াকুমার যাদব, এভিন লুইস, ঈশান কিশান (উইকেটরক্ষক), রোহিত শর্মা (অধিনায়ক), কাইরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, হার্ডিক পান্ডিয়া, মায়াঙ্ক মারকান্ডে, মিচেল ম্যাকক্লেনাঘান, মোস্তাফিজুর রহমান, জাসপ্রিত বুমরাহ।

এমআর/পিআর

আরও পড়ুন