ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

‘ওয়াহাব গত দুই বছরে আমাদের ম্যাচ জেতায়নি’

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ১৩ এপ্রিল ২০১৮

ওয়াহাব রিয়াজের উপর ভীষণ ক্ষেপেছেন পাকিস্তানের কোচ মিকি আর্থার। দলের ট্রেনিং ক্যাম্পের সম্ভাব্য ২৫ জনের তালিকায়ও এই পেসারকে রাখেননি তিনি। কারণ জানতে চাইলে ক্ষুব্ধ কন্ঠে আর্থার বলেন, গত দুই বছরে পাকিস্তান দলকে কোনো ম্যাচ জেতাতে পারেননি ওয়াহাব।

ক্যাম্পের জন্য পাকিস্তানের প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক দল দিয়েছেন। যাতে সুযোগ মিলেছে পাঁচ পেসার-মোহাম্মদ আমির, মোহাম্মদ আব্বাস, হাসান আলী, মির হামজা আর রাহাত আলির। অলরাউন্ডার হিসেবে জায়গা পেয়েছেন ফাহিম আশরাফ, এমনকি ১৭ বছর বয়সী পেস সেনসেশন শাহিন শাহ আফ্রিদিও। কিন্তু জায়গা হয়নি ওয়াহাব রিয়াজের।

এমন অভিজ্ঞ একজন পেসারকে বাদ দেয়ার কারণ হিসেবে পাকিস্তানের কোচ মিকি আর্থার বলেছেন, ‘সে গত দুই বছরে আমাদের কোনো ম্যাচ জেতাতে পারেনি। আমি আশা করি, যেসব খেলোয়াড় দীর্ঘদিন দলের সঙ্গে আছে, তারা একটা মান তৈরি করবে। সেটা না পারলে আমরা তরুণদের সুযোগ দেব, যাদের ভবিষ্যত আছে। আমাদের অনেক তরুণ খেলোয়াড় আছে। ওয়াহাবকে বাদ দেয়া বড় একটা সিদ্ধান্ত ছিল। তবে আমাদের বছর, দেশ আর কন্ডিশন চিন্তা করে দল নির্বাচন করতে হয়েছে।’

ফিটনেস টেস্টে ওয়াহাবের স্কোর ছিল ১৭.৪, যা কিনা পাস মার্ক হিসেবেই দেখা হয়। কিন্তু আর্থার পেসারদের জন্য এই স্কোরটা নির্ধারণ করে দিয়েছিলেন ১৯, বিশেষ করে দলে দীর্ঘদিন ধরে থাকা পেসারদের জন্য। নতুন আসা শাহিন শাহ আফ্রিদি অবশ্য ১৮ স্কোর করেই উৎড়ে গেছেন।

এমএমআর/পিআর

আরও পড়ুন