ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কেকেআরের হারের পরও নিজেকে দায়ী মানছেন না বিনয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৬:২৮ পিএম, ১১ এপ্রিল ২০১৮

আন্দ্রে রাসেলের ব্যাটে জয়ের রসদ জুগিয়েছিল কলকাতা। বিলাসী বোলিংয়ে সেই রসদের পুরোটাই অপচয় করে দিলেন বিনয় কুমার। মাত্র পাঁচ বলে ১৯ রান দিলেন বিনয়। যে কারণে এক বল হাতে রেখেই ২০৩ রান টপকে পাঁচ উইকেটের ব্যবধানে ম্যাচ জিতে নেয় চেন্নাই সুপার কিংস। এমন বোলিংয়ের পরেও নিজের পক্ষে সাফাই গেয়ে যাচ্ছেন কলকাতার পেসার বিনয় কুমার।

মঙ্গলবার রাতে চেন্নাইয়ের মাঠে জয়ের ধারা বজায় রাখার লক্ষ্যে খেলতে নামে কলকাতা। আন্দ্রে রাসেলের ৩৬ বলে অপরাজিত ৮৮ রানের টর্নেডো ইনিংসে ২০২ রানের বিশাল সংগ্রহ পায় শাহরুখ খানের দল। জবাবে খেলতে নেমে ১৯ ওভারে ১৮৬ রান করে ফেলে চেন্নাই। শেষ ওভারে তাদের জয়ের জন্য দরকার ছিল ১৬ রান।

অভিজ্ঞতার বিচারে টম কুরানের পরিবর্তে বিনয় কুমারের হাতে শেষ ওভার সামলানোর দায়িত্ব চাপান কলকাতার অধিনায়ক দীনেশ কার্তিক; কিন্তু ওভারের প্রথম বলেই নো বলের সাথে ছক্কা খেয়ে বসেন বিনয়। পরের পাঁচ বলে দেন আরও ১২ রান। সব মিলিয়ে মাত্র ৫ বলেই ১৯ রান দিয়ে ম্যাচ হারান বিনয়ই। তবুও এই ম্যাচে হারের দায় নিজে নিতে চাচ্ছেন না তিনি।

মঙ্গলবার ম্যাচ শেষ হওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোয় দুয়োর ঝড়ে ভাসানো হয় বিনয় কুমারকে। এসব দেখে নিজের মেজাজ ধরে রাখতে পারেননি কলকাতার এই পেসার। ফিরতি বার্তায় বিনয় লিখেন, ‘শান্ত হন! স্রেফ একটা ম্যাচই হেরেছি আমরা। এমন প্রতিক্রিয়া দিচ্ছেন কেন আপনারা? তখন কোথায় ছিলেন যখন আমি ব্যাঙ্গালুরুর বিপক্ষে শেষ ওভারে ৯ রান এবং মুম্বাইয়ের বিপক্ষে ১০ রান ডিফেন্ড করে ম্যাচ জিতিয়েছিলাম?’

তবে এতে কি আর রাগ কমে সমর্থকদের? বরং আরও বেশি ক্ষেপেছেন তারা। ধুয়োর সাথে ফ্রিতে হাস্যরসের স্বীকার হচ্ছেন বিনয় কুমার।

এসএএস/আইএইচএস/এমএস

আরও পড়ুন