ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আবাহনীতে বিধ্বস্ত খেলাঘর

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ০২ এপ্রিল ২০১৮

আবাহনী লিমিটেডের পুঁজিটা খুব বড় ছিল না। ২৪১ রানেই গুটিয়ে গিয়েছিল নাসির হোসেনের দল। তবে এই পুঁজি নিয়েও বিশাল জয় পেয়েছে তারা। মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার সুপার লিগের ম্যাচে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে ১২৭ রানের বড় ব্যবধানে হারিয়েছে আবাহনী।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই ছিল আবাহনীর। নাজমুল হাসান শান্ত আর এনামুল হক বিজয় উদ্বোধনী জুটিতে তুলেছেন ৬৪ রান। ২৭ রানে বিজয় রানআউট হয়ে সাজঘরে ফিরলে ভেঙেছে এই জুটিটি। ৫৪ রান করে শান্ত যখন আউট হন, তখনও বড় পুঁজি গড়ার পথেই ছিল আবাহনী।

এরপরই যেন মড়ক লেগেছে আবাহনীর ইনিংসে। ২ উইকেটে ১০২ রান থেকে ১১৭ রানের মধ্যে ৫ উইকেট হারিয়ে বসে তারা। আট নাম্বারে নামা মেহেদী হাসান মিরাজ শেষদিকে হাল না ধরলে দুইশ করাই কঠিন হয়ে যেতো নাসিরের দলের। মিরাজ ৪৪ বলে খেলেছেন ৫০ রানের ঝড়ো এক ইনিংস, যে ইনিংসে ৫টি চারের পাশে ছিল ৩টি ছক্কার মার।

খেলাঘরের পক্ষে মাত্র ১০ রানে ৪টি উইকেট নিয়েছেন আবদুল হালিম। ২টি করে উইকেট আনজুম আহমেদ আর সাদেকুর রহমানের।

জবাব দিতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট খুইয়েছে খেলাঘর। মাশরাফি-তাসকিনদের বোলিং তোপে ৮৫ রানের মধ্যে ৬ উইকেট হারানো দলটি এরপর আর ম্যাচে ফিরতে পারেনি। খেলাঘরের কোনো ব্যাটসম্যান ত্রিশের ঘরও পেরুতে পারেননি। সর্বোচ্চ ২৭ রান আসে মাহিদুল ইসলাম অঙ্কনের ব্যাট থেকে। ফলে ২৭.৩ ওভারে ১১৪ রানে অলআউট হয়ে যায় নাজিমউদ্দিনের দল।

আবাহনীর মাশরাফি বিন মর্তুজা ৩২ রানে নিয়েছেন ৩টি উইকেট। ২টি করে উইকেট তাসকিন আহমেদ, নাসির হোসেন আর সন্দ্বীপ রায়ের।

এমএমআর/এমএস

আরও পড়ুন