ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

সুপার লিগের প্রথম দিন মাঠে নামবে মাশরাফির আবাহনী

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ০১:০৭ পিএম, ২২ মার্চ ২০১৮

 

আপাতত সব আন্তর্জাতিক ক্রিকেট উত্তেজনা শেষ। এখন ঘরের ক্রিকেটে ব্যস্ত সময় কাটবে মাশরাফি-মুশফিকদের। প্রথম পর্ব শেষে শনিবার (২৪ মার্চ) থেকে শুরু প্রিমিয়ার ক্রিকেট সুপার লিগ। পয়েন্ট টেবিলের ছয় শীর্ষ দল মুখোমুখি হবে শিরোপা যুদ্ধে।

যেহেতু প্রতিযোগী দলের সংখ্যা ছয়, আর ভেন্যু তিনটি- শেরে বাংলা স্টেডিয়াম, ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম ও বিকেএসপি মাঠ। তাই ফিকচার করা অনেক সহজ। প্রতি দিন তিনটি করে খেলা। ছয় দল এক সঙ্গে মাঠে নামবে। প্রথমদিন শীর্ষে থাকা আবাহনী খেলবে ছয় নম্বর দল গাজী গ্রুপের সঙ্গে। খেলা হবে শেরে বাংলা স্টেডিয়ামে।

অন্যদিকে দ্বিতীয় স্থানে থাকা লিজেন্ডস অব রূপগঞ্জ বনাম শেষ জামাল লড়বে বিকেএসপিতে। আর এবারের লিগে চমক দেখিয়ে তিন নম্বরে উঠে আসা নবাগত খেলাগর সমাজ কল্যাণ সংঘ প্রথম দিন মোকাবিলা করবে প্রাইম দোলেম্বরের। এ ম্যাচটি হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে।

প্রতি পর্বে যদিও দু’দিন বিরতি। কিন্তু ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে লিগে জাতীয় ছুটি। তাই ঐ দিন লিগের খেলা বন্ধ। দ্বিতীয় পর্ব হবে ২৭ মার্চ। সেদিন আবাহনী ও শেখ জামালের খেলা ফতুল্লা স্টেডিয়ামে। আর শেরে বাংলায় হবে লিজেন্ডস অব রূপগঞ্জ ও প্রাইম দোলেশ্বর ম্যাচ। অন্যদিকে খেলাঘর ও গাজী গ্রুপ খেলবে বিকেএসপি তিন নম্বর মাঠে।
উল্লেখ্য, প্রথম পর্বে ১১ খেলায় সর্বাধিক আট ম্যাচ জিতে সবার ওপরে থাকা আবাহনী তিন ম্যাচে হারলেও সবচেয়ে করুণ পরিনতির মুখে পড়েছিল দলটি। ১৪ মার্চ ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে গাজী গ্রুপের কাছে মাত্র ১১৩ রানে অল আউট হয়েছিল নাসির বাহিনী। তরুণ মিডিয়াম পেসার ইয়াসিন আরাফাত ৪০ রানে ৮ উইকেট দখল করে রেকর্ড গড়েছেন। অবশ্যই প্রথম দিন গাজী গ্রুপের মুখোমুখি হতে গিয়ে ইয়াসিন আরাফাতের সেই বিধ্বংসী বোলিংয়ের কথাই মনে হবে আবাহনী শিবিরে।

এআরবি/এমআর/আরআইপি

আরও পড়ুন