ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ধাওয়ান-রায়নাকে ফেরালেন সাকিব-রুবেল

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৫০ পিএম, ১৮ মার্চ ২০১৮

কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামের যে উইকেটে হচ্ছে নিদাহাস ট্রফির ফাইনাল, সেখানে ১৬৭ রান তাড়া করা চাট্টিখানি কথা নয়; কিন্তু ভারতীয় ব্যাটিং লাইনআপে যে দুই ওপেনার- রোহিত শর্মা এবং শিখর ধাওয়ান, তারা দু’জন মিলেই এই রান তাড়া করে ফেলতে পারে। এমন সামর্থ্য তাদের রয়েছে।

১৬৭ রান তাড়া করতে নেমে শুরুটাও ছিল উড়ন্ত। রোহিত শর্মা মেহেদী হাসান মিরাজকে দুটি ছক্কা এবং একটি বাউন্ডারিতে নিলেন ১৭ রান। পরের ওভারেই সাকিব আল হাসানের প্রথম বলেই ছক্কা মারলেন শিখর। পরের দুই বলে নিলেন দুটি সিঙ্গেল নিয়ে আবারও স্ট্রাইকে এলেন শিখর ধাওয়ান। এবার সাকিব আল হাসানকে মিড অনে খেলতে গিয়েই পরিবর্তিত ফিল্ডার আরিফুল হকের হাতে ক্যাচ দিলেন ভারতের এই ওপেনার।

ভাঙলো ভারতের ওপেনিং জুটি। ৭ বলে ১০ রান করে আউট হলেন ধাওয়ান। ভারতের রান তখন ৩২। পরের ওভারে বল করতে আসেন পেসার রুবেল হোসেন। এবার এসেই ব্রেক থ্রু দিলেন তিনি। ওভারের তৃতীয় বলেই লেগ স্ট্যাম্পের ওপর আউট সুইং করালেন রুবেল। সুরেশ রায়না ব্যাট চালিয়েছিলেন। ব্যাটের কানা ছুয়ে বল গিয়ে জমা পড়লো মুশফিকের হাতে।

প্রথমে আম্পায়ার আউট দিলেন না। খুবই আত্মবিশ্বাসী মুশফিক নিলেন রিভিউ। তাতেই দেখা গেলো ব্যাটের কিনারা ছুয়ে গেছে বল। আউট হয়ে গেলেন সুরেশ রায়নাও। ৩২ রানে পড়লো আরও এক উইকেট।

এ রিপোর্ট লেখার সময় ভারতের রান ৪ ওভারে ২ উইকেট হারিয়ে ৩৭। ১১ বলে ২২ রানে রয়েছেন রোহিত শর্মা। ৫ রানে রয়েছেন লোকেশ রাহুল।

আইএইচএস/জেআইএম

আরও পড়ুন