ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ইমরান তাহিরের হ্যাটট্রিক, মাহমুদউল্লাহদের বড় হার

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ০৩ মার্চ ২০১৮

কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে পারফরম্যান্স করার সুযোগ পেয়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ; কিন্তু খুব ভালো কিছু করতে পারলেন না তিনি। মুলতান সুলতানের কাছে হারতে হলো ৯ উইকেটের বিশাল ব্যবধানে। মুলতানের দুর্দান্ত এই জয়ে অসাধারণ অবদান রাখলেন প্রোটিয়া স্পিনার ইমরান তাহির। দুর্দান্ত এক হ্যাটট্রিক করেছেন তিনি। সঙ্গে কুমার সাঙ্গাকারার অসাধারণ ব্যাটিং।

জয়ের জন্য মুলতান সুলতানের সামনে মাত্র ১০৩ রানের লক্ষ্য বেধে দিয়েছিল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। জবাবে ব্যাট করতে নেমে আহমেদ শেহজাদের উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় মুলতান সুলতান। হাতে তখনও বাকি ছিল ২০ বল। ৩৫ বলে ২৭ রান করে আউট হন শেহজাদ। ৪৪ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন সাঙ্গাকারা। শোয়েব মাকসুদ ২১ বলে অপরাজিত থাকেন ২৬ রান করে। মাহমুদউল্লাহ রিয়াদ ১ ওভার বল করে ৬ রান দেন। কোনো উইকেট পাননি তিনি।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে মুলতানের বোলারদের তোপের মুখে পড়ে কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। ১৫.৪ ওভারেই মাত্র ১০২ রান করে অলআউট হয়ে যায় মাহমুদউল্লাহ রিয়াদের দল। সর্বোচ্চ ৩০ রান করেন সরফরাজ আহমেদ। ১৭ বলে ১৯ রান করে শেন ওয়াটসন। ১৩ বলে ১৫ রান করেন মাহমুদউল্লাহ রিয়াদ। ১টি বাউন্ডারির মার মারেন তিনি।

শেষ মুহূর্তে এসে দারুণ হ্যাটট্রিক করেন ইমরান তাহির। ১৬তম ওভারের দ্বিতীয় বলে হাসান খানকে বোল্ড করে হ্যাটট্রিক অভিযান শুরু করেন ইমরান তাহির। পরের বলেই বোল্ড করলেন অস্ট্রেলিয়ান জন হাস্টিংসকে। ওভারের চতুর্থ বলে এসে রাহাত আলিকে ফেললেন এলবির ফাঁদে। সঙ্গে সঙ্গেই অলআউট কোয়েটা।

আইএইচএস/জেআইএম

আরও পড়ুন