ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ত্রিদেশীয় টি-টোয়েন্টির প্রথম ম্যাচে নেই ফিঞ্চ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১০:৩৫ এএম, ০২ ফেব্রুয়ারি ২০১৮

সিডনিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে খেলতে পারবেন না অস্ট্রেলিয়ার ওপেনার অ্যারন ফিঞ্চ। হ্যামস্ট্রিংয়ের চোট সেরে না উঠায় এই ম্যাচে বিশ্রামে থাকবেন তিনি।

দুই সপ্তাহ আগে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডের পর থেকেই মাঠের বাইরে রয়েছেন ফিঞ্চ। ৫০ ওভারের সিরিজে শেষ দুই ম্যাচের আগে ডান হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন ডানহাতি এই ব্যাটসম্যান।

আশা করা হচ্ছিল, নিউজিল্যান্ডের বিপক্ষে শনিবার সিরিজের প্রথম ম্যাচটিতে খেলতে পারবেন ফিঞ্চ। শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ার টিম ম্যানেজম্যান্ট বাড়তি কোনো ঝুঁকি না নেয়ারই সিদ্ধান্ত নিয়েছে। ফিঞ্চ না খেলায় কিউইদের বিপক্ষে ম্যাচটিতে সম্ভবত অভিষেক হচ্ছে বিগ ব্যাশ লিগে সর্বোচ্চ রান সংগ্রাহক ডি'আরচি শর্টের।

ফিঞ্চের ইনজুরি নিয়ে অস্ট্রেলিয়ার ভারপ্রাপ্ত অধিনায়ক ডেভিড ওয়ার্নার বলেন, 'গতকাল (বৃহস্পতিবার) মেডিকেল স্টাফের সঙ্গে সে কিছুটা দৌঁড়াদৌঁড়ি করেছে। এখনও ব্যথাটা রয়ে গেছে তার। ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে তাই তাকে নিয়ে ঝুঁকি নিতে চাই না আমরা। সে বিশ্রামে থাকুক।'

যদিও অস্ট্রেলিয়া তাদের চূড়ান্ত একাদশ এখনও জানায়নি। তবে ডি'আরচি শর্টের অভিষেক বলতে গেলে নিশ্চিত। সেক্ষেত্রে ডেভিড ওয়ার্নারের সঙ্গে ওপেনিং জুটিতে শর্ট নাকি ক্রিস লিন খেলেন, সেটাই এখন দেখার।

এমএমআর/এমএস

আরও পড়ুন