ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

চোট কাটিয়ে ফিরছেন মুনরো

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৫:০৪ পিএম, ২৯ জানুয়ারি ২০১৮

হ্যামস্ট্রিংয়ের চোট কাটিয়ে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি দলে ফিরছেন মারকুটে ওপেনার কলিন মুনরো। ৩ ফেব্রুয়ারি থেকে সিডনিতে শুরু ত্রিদেশীয় সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে তার।

হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে পাকিস্তানের বিপক্ষে সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটিতে খেলতে পারেননি মুনরো। তবে ত্রিদেশীয় সিরিজের শুরু থেকেই তাকে পাওয়া যাবে, ভীষণ আশাবাদী কিউই টিম ম্যানেজম্যান্ট।

আসন্ন ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ড আর অস্ট্রেলিয়ার সঙ্গে খেলবে ইংল্যান্ড। এই সিরিজে কিউই দলে উইকেটরক্ষক পজিশনে গ্লেন ফিলিপসের বদলে জায়গা পাচ্ছেন টম ব্লান্ডেল। তবে পাকিস্তানের বিপক্ষে শেষ দুই টি-টোয়েন্টিতে থাকলেও ১৪ সদস্যের দলে এবার জায়গা হচ্ছে না পেসার লুকি ফার্গুসনের।

নিউজিল্যান্ড দলের প্রধান নির্বাচক গ্যাভিন লারসেন মুনরোর ফেরার ব্যাপারে জানিয়েছেন, 'কলিনের অবস্থা পর্যবেক্ষণ করা হচ্ছে। আমরা ভীষণ আশাবাদী, সে রোববারের মধ্যে সুস্থ হয়ে উঠবে। আমরা জানি, সাদা বলের ক্রিকেট কলিন কত বড় ভূমিকা রাখে। আমরা তাকে দলে ফিরে পেতে মুখিয়ে রয়েছি।

নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি দল
কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, টম ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গাপটিল, আনুরো কিচেন, কলিন মুনরো, সেথ রেন্স, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, রস টেলর এবং বেন হুইলার।

এমএমআর/এমএস

আরও পড়ুন