ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

২২ রানেই ৩ উইকেট নেই বাংলাদেশের

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৫:২৪ পিএম, ২৭ জানুয়ারি ২০১৮

ফাইনালের চাপটা যেন নিতে পারছেন না বাংলাদেশের ব্যাটসম্যানরা। আরও একবার দর্শক সমর্থকদের হতাশায় নিমজ্জিত করছেন তারা। শ্রীলঙ্কার বোলারদের তোপে ২২ রানেই ৩টি উইকেট হারিয়ে বসেছে মাশরাফি বিন মর্তুজার দল।

চোটের কারণে সাকিব আল হাসানের ব্যাটিংয়ে নামা নিয়ে অনিশ্চয়তা। ফাইনালের গুরুত্বপূর্ণ লড়াইয়ে শুরুতেই আরেক ব্যাটিং ভরসা তামিম ইকবালের উইকেটটিও হারিয়েছে বাংলাদেশ। টাইগার ওপেনার অনেকটা সময় বল খরচ করে সেট হতে চেয়েছেন। কিন্তু শেষপর্যন্ত লোভ সামলাতে পারেননি।

দুষ্মন্ত চামিরার বাউন্সি এক ডেলিভারি পুল করতে গিয়ে বল বাতাসে ভাসিয়ে দিয়েছেন তামিম। ১৮ বলে মাত্র ৩ রান করে ধনঞ্জয়া ডি সিলভার ক্যাচ হয়ে ফিরেছেন তিনি।

এরপর ১০ রান করে রানআউটের ফাঁদে পড়েছেন মোহাম্মদ মিঠুন। বিপদে আরও একবার ব্যর্থ সাব্বির রহমান। দুষ্মন্ত চামিরাকে পুল করতে গিয়ে গুনারত্নের ক্যাচ হয়ে ফিরেছেন তিনি। ডানহাতি এ ব্যাটসম্যান করেন মাত্র ২ রান।

দলের এ বিপদের মুহূর্তে হাল ধরার চেষ্টায় আছেন মুশফিকুর রহিম আর মাহমুদউল্লাহ রিয়াদ। মুশফিক ৬ আর মাহমুদউল্লাহ ৫ রান নিয়ে ব্যাট করছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১২.২ ওভারে ৩ উইকেটে ৩৩ রান।

এমএমআর/জেআইএম

আরও পড়ুন