ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ধোনিদের ব্যাটিং কোচ হাসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ০৬ জানুয়ারি ২০১৮

আইপিএলে ঘরের ছেলেই হয়ে গিয়েছিলেন তিনি। ২০০৮ থেকে খেলেছেন ২০১৩ সাল পর্যন্ত। এরপর ২০১৫ সালে আইপিএলে ফিরলেও সেটা ছিল মুম্বাই ইন্ডিয়ান্সে। এবার আবারও ফিরছেন আইপিএলে। তবে ঘরের ছেলে ঘরেই ফিরছেন বলা যায়। নতুন করে আইপিএলে ফিরে আসা চেন্নাই সুপার কিংসের জার্সিই গায়ে দিচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটসম্যান মাইক হাসি।

কিন্তু ৪২ বছর বয়সী হাসিকে কিভাবে খেলাবে চেন্নাই? তবে হলুদ জার্সিধারীদের সমর্থকদের জন্য ভিন্ন খবর হচ্ছে মাইক হাসি এবার আর খেলোয়াড় নন, ব্যাটিং কোচ হিসেবে যোগ দিচ্ছে চেন্নাইতে। ব্যাটিং কোচ হিসেবে কাজ করবেন মহেন্দ্র সিং ধোনিদের নিয়ে।

চেন্নাই সুপার কিংসে থাকতে হাসির মোট রান ছিল ২২১৩। ৬৪ ম্যাচে ৪০.৯৮ গড়ে এই রান করেন তিনি। যা চেন্নাই সুপার কিংসের তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী। তার আগে রয়েছেন কেবল সুরেশ রায়না (৪৫৪১) এবং মহেন্দ্র সিং ধোনি (৩৪৩৬)। এছাড়া ২০১৩ আইপিএলে টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহকারী হিসেবে হাসি জিতেছিলেন অরেঞ্জ ক্যাপ।

চেন্নাই সুপার কিংসের ওয়েবসাইটকে দেয়া এক সাক্ষাৎকারে হাসি বলেন, ‘চেন্নাই সুপার কিংসে কোচ হিসেবে ফিরতে পেরে দারুণ রোমাঞ্চিত। খেলোয়াড়দের নিজেদের উন্নয়ন এবং দলকে সাফল্য এনে দিতে নিজের সর্বোচ্চটাই ঢেলে দেয়ার চেষ্টা করবো। খেলোয়াড় হিসেবে চেন্নাইতে আমার অনেক অভিজ্ঞতা এবং স্মৃতি রয়েছে। শুধু তাই নয়, চেন্নাইতে অনেক বন্ধুও তৈরি হয়েছে আমার। সুতরাং, আবারও এই দলটিকে সাফল্যের দুয়ারে নিয়ে যেতে পারবো, এই বিশ্বাস রয়েছে আমার।’

আইএইচএস/পিআর

আরও পড়ুন