ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বন্ধু মেহেদীকে পেয়ে উচ্ছ্বসিত মেহেদী

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৫২ এএম, ২৭ ডিসেম্বর ২০১৭

একই এলাকার বাসিন্দা তারা। বয়স ভিত্তিক থেকে শুরু করে খেলছেন একই দলে। এমনকি খুব ভালো বন্ধু। নামেরও মিল রয়েছে। একজন মেহেদী হাসান মিরাজ আর অপর জনের নাম মেহেদী হাসান।

মেহেদী হাসান মিরাজ অনেক আগেই জাতীয় দলে নিজের জায়গা করে নিয়েছেন। আর তারই ছোটবেলার বন্ধু মেহেদী হাসান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দারুণ খেলে ত্রিদেশীয় সিরিজের জন্য ঘোষিত প্রাথমিক দলে স্থান পেয়েছেন।

দুই বন্ধু আজ (বুধবার) এক সঙ্গে বিপ টেস্টে অংশ নেন। এরপর সাংবাদিকদের সঙ্গে একসাথেই কথা বলেন এই দুই বন্ধু। এ সময় মেহেদী হাসানকে বেশ লাজুক দেখা গেলেও, উচ্ছ্বসিত ছিলেন মেহেদী হাসান মিরাজ।

মিরাজ মেহেদীর হাত ধরে সাংবাদিকদের দিকে আসতে আসতে বলতে থাকেন, ‘আজ দুই বন্ধু এক সঙ্গে কথা বলবো। ও কিন্তু আমার ছোট বেলার বন্ধু। সেই আন্ডার ফোরটিন থেকে আমরা এক সঙ্গে খেলি।’

এ সময় তিনি উচ্ছ্বসিত হয়ে বলে ফেলেন, ‘এতদিন তো এই মেহদীর কথা শুনছেন, এখন থেকে জুনিয়র মেহেদীর কথা শুনবেন!’

বলেই সঙ্গে সঙ্গে নিজের ভুল শুধরে নিয়ে আবার বলতে থাকেন, ‘ জুনিয়ার না। সে আমার বন্ধু । আমরা একই এলাকার। এক সঙ্গেই খেলছি। অনেক ভালো লাগতেছে এক সাথে হতে পেরে।’

এরপর লাজুক চেহারায় মেহেদী হাসান কথা বলেন সাংবাদিকদের সাথে আর পুরোটা সময় বন্ধুর পাশেই দাঁড়িয়ে থাকেন মিরাজ। যেন বন্ধুকে নির্ভার করতে চাইছিলেন, এগিয়ে যাও আমি আছি পাশে।

এমএএন/এমআর/আইআই

আরও পড়ুন