ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

অ্যাশেজের চতুর্থ টেস্টের ইংল্যান্ড দলে এক পরিবর্তন

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৬:৫৯ এএম, ২৫ ডিসেম্বর ২০১৭

সিরিজটা গেছে, এখন শুধু মান বাঁচানোয় চোখ ইংল্যান্ডের। অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ দুই টেস্টের একটিতে ড্র কিংবা জয় না পেলে হোয়াইটওয়াশের লজ্জাই পেতে হবে জো রুটের দলকে। এমন সমীকরণ মাথায় নিয়ে মেলবোর্ন টেস্টে মাঠে নামবে ইংলিশরা। দলে তারা একটি পরিবর্তন আনছে এই টেস্টে।

ক্রেইগ ওভারটনের ইনজুরিতে অবশ্য এই পরিবর্তনটা অত্যাবশ্যকই ছিল। ডানহাতি পেসারের চোটে কপাল খুলছে সারে পেসার টম কুরানের। বক্সিং ডে টেস্টে তার অভিষেক একপ্রকার নিশ্চিত।

২২ বছর বয়সী কুরান ইংল্যান্ডের হয়ে তিনটি টি-টোয়েন্টি আর একটি ওয়ানডে খেলেছেন। তবে টেস্ট খেলা হয়নি। এমনকি ইংল্যান্ডের অ্যাশেজ দলেও ছিলেন না এই পেসার।

তবে নতুন হলেও কুরানকে নিয়ে ভীষণ আশাবাদী ইংল্যান্ডের অধিনায়ক জো রুট। তিনি বলেন, 'টমের অনেক কিছু দেয়ার আছে, সে-ই এই জায়গায় প্রকৃত প্রতিযোগী। তার নিজের কাজটা করার ভালো সামর্থ্য আছে। যেভাবে সে এগুচ্ছে, সেট ঠিক ক্রেইগের (ওভারটন) মতই।'

চতুর্থ টেস্টের ইংল্যান্ড একাদশ : অ্যালিস্টার কুক, মার্ক স্টোনম্যান, জেমস ভিন্স, জো রুট (অধিনায়ক), ডেভিড মালান, জনি বেয়ারস্টো, মঈন আলী, ক্রিস ওকস, টম কুরান, স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন।

এমএমআর/পিআর

আরও পড়ুন