ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বিকেলে এক ফালি সোনা রোদে কুমিল্লা-রংপুর মাঠে

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ১১:৩২ এএম, ১১ ডিসেম্বর ২০১৭

কালকের বৃষ্টি ছিল আজ সকালেও। সেই শনিবার রাত থেকে শুরু হওয়া বৃষ্টি রোববার দুপুরে থামলেও আবার বৃষ্টির উপদ্রব শুরু হলো সন্ধ্যা সাড়ে ছয়টার কয়েক মিনিট পর। সেই বৃষ্টিতেই কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর রংপুর রাইডার্স ম্যাচ বন্ধ হয়ে আজ সন্ধ্যায় গড়িয়েছে।

এদিকে আজ সকালের বৃষ্টিও চিন্তায় ফেলে দিয়েছিল। প্রশ্ন উঠেছিল, ‘আজও কি বৃষ্টি থাকবে? বৃষ্টির বাধায় দ্বিতীয় দিনের মতো বিঘ্নিত হবে ম্যাচ! যদি আজও বৃষ্টি পড়ে খেলা মাঝ পথে বন্ধ হয়ে যায় কিংবা শুরুই না হয়-এমন সংশয়ও ছিল। আশার কথা সময় গড়ানোর সঙ্গে সঙ্গে কেটে গেছে সে সংশয়ের মেঘ।

দুপুর গড়িয়ে বিকেল নামতে আকাশ মোটামুটি পরিষ্কার। বৃষ্টিও হয়েছে বন্ধ। সোমবার পড়ন্ত বিকেলে এক ফালি সোনালী রোদের দেখাও মিললো। আর তাতেই নির্ধারিত সময় মানে সন্ধ্যা ছয়টায় খেলা শুরুর সম্ভাবনা একরকম নিশ্চিত। এদিকে খেলা শুরুর ঘণ্টা দুয়েক আগেই দু'দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স মাঠে এসে হাজির।

ঘড়ির কাটা সাড়ে চারটা অতিক্রম করতেই শেরে বাংলার উত্তর পশ্চিম কোণ ঘেষে অনুশীলনে নামলো তামিম ইকবালের কুমিল্লা। আর শেরে বাংলার পশ্চিম দক্ষিণে রংপুর ফুটবল খেলতে খেলতে অনুশীলন শুরু করলো তখন ঘড়িতে সময় বিকেল পৌনে পাঁচটা।

সব ঠিকই আছে। সামনের সময় বৃষ্টি বাধা হয়ে না দাড়ালে খেলা নির্ধারিত সময়েই শুরু হবে।

এআরবি/এমএমআর/পিআর

আরও পড়ুন