ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

তৃতীয় বাংলাদেশি হিসেবে নাসিরের পাঁচ উইকেট

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৪২ এএম, ০৩ ডিসেম্বর ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট সিক্সার্সের অধিনায়কের দায়িত্ব পালন করেছেন নাসির। দল খুব একটা ভালো না করলেও, তার পারফরম্যান্স খুব একটা খারাপ না। অধিনায়কের দায়িত্ব পালন করার পাশাপাশি বল হাতেও নেতৃত্ব দিয়েছেন। উইকেটও পেয়েছেন। আর আজকের ম্যাচে তো তৃতীয় বাংলাদেশি হিসেবে এবারের আসরে পাঁচটি উইকেট তুলে নিয়েছেন তিনি।

টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্তও নেন সিলেট সিক্সার্স। বল হাতে সিলেটের পক্ষে বল শুরু করেন নাসির হোসেন। প্রথম বলটিই লং অফ বাউন্ডারির উপর দিয়ে ছয় হাকান রনকি। এই ছয়ের পর মনে হচ্ছিল, ভালো সংগ্রহই পেতে যাচ্ছে চিটাগং ভাইকিংস।

কিন্তু পরে বলেই সব হিসেব পাল্টে দেন নাসির হোসেন! তার করা বলটিকে সোজা ব্যাটে খেলতে গিয়ে ব্যাটে লাগাতে পারেনি রনকি। উল্টো বলটি গিয়ে আঘাত হানে স্ট্যাম্পে। সরাসরি বোল্ড হয়ে যান রনকি। মাত্র ছয় রান নিয়েই ফিরতে হয় এই হার্ডহিটার ব্যাটসম্যানকে।

এরপর আবারও নাসিরের আঘাত। ওভারের শেষ বলে তিনি ফেরান সৌম্য সরকারকে। নিজের বলে নিজেই অসাধারণ একটি ক্যাচ নেন। ফলে এক ওভারের মধ্যে দুই দুইটা উইকেট নিয়ে চিটাগংকে চাপে ফেলে দেন নাসির।

এরপর ইনিংসের পঞ্চম ওভারের শেষ বলে আবারও নাসিরের আঘাত। তানবীর হায়দারকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন। এরপর সপ্তম ওভারের পঞ্চম বলে ফন জেলকে তুলে নিয়ে এই আসরের তৃতীয় বাংলাদেশি হিসেবে এক ইনিংসে পাঁচ উইকেট নেয়ার গৌরব অর্জন করেন।

এমএএন/এমআর/পিআর

আরও পড়ুন