ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মেহেদীর স্পিন বিষে নীল রংপুর

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৪৬ এএম, ০২ ডিসেম্বর ২০১৭

আগের ম্যাচেই লক্ষ্য ছিল ক্রিস গেইলকে আউট করার। তবে সে সুযোগ না হলেও ম্যাককালামের উইকেট ঠিকই তুলে নিয়েছেলেন। কিন্তু দ্বিতীয়বারের দেখায় সেই ভুল আর করেননি মেহেদী হাসান। ক্রিস গেইলকে সামনে পেয়েই স্ট্যাম্প উড়িয়ে দিলেন 'পুচকে' মেহেদী!

শুধু গেইলই না গুনে গুনে আরও চার ব্যাটসম্যানকে তিনি বোল্ড করে সাজঘরের পথ ধরিয়েছেন। তার এই ঘূর্ণিতেই ধ্বংসস্তুপে পরিণত হয়েছে রংপুর রাইডার্স। তাই নির্ধারিত ২০ ওভার শেষ হবার আগেই সব ব্যাটসম্যান সাজঘরে ফিরেছেন। ১৭.১ ওভারে সব ক'টি উইকেট হারিয়ে ৯৭ রান সংগ্রহ করে। ফলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের লক্ষ্য দাঁড়ায় ৯৮।

এবারের আসরের এখন পর্যন্ত সর্বনিম্ন সংগ্রহ এটি। আর বিপিএলের সব আসর মিলেয়ে এটি যৌথভাবে ১৮তম সর্বনিম্ন দলীয় স্কোর।

রংপুরের হয়ে সর্বোচ্চ ২৪ রান করেছেন ব্র্যান্ডন ম্যাককালাম। ৩১ বল খেলে ২ চার ও এক ছয়ের সাহায্যে তিনি এই রান করেন। এছাড়া রংপুরের হয়ে মোহাম্মদ মিথুন করেছেন ১৭ আর সোহাগ গাজী ১২। রংপুরের আর কোন ব্যাটসম্যান দুই অংকের ঘরে পৌঁছাতে পারেননি।

মেহেদীর হাসান চার ওভার বল করে মাত্র ২২ রান দিয়ে চার ব্যাটসম্যানকে যেমন বোল্ড করেছে, তেমনি উজ্জ্বল ছিলেন কুমিল্লার সাইফুদ্দীনও। তিন ওভার বল করে ২২ রান দিয়ে এই পেসারও নিয়েছেন ৩টি উইকেট। এছাড়া হাসান আলি ও আল-আমিন হোসেন ১টি করে উইকেট নিয়ে সন্তুষ্ট ছিলেন।

এমএএন/এমএস

আরও পড়ুন