ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

আনিসুল হককে শ্রদ্ধা জানাবে রাজশাহী কিংস

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৩:২৪ এএম, ০২ ডিসেম্বর ২০১৭

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের মৃত্যুতে শোকাহত গোটা দেশ। সবাই শ্রদ্ধা জানাচ্ছেন সদ্যপ্রয়াত ডিএনসিসির এই মেয়রকে। আনিসুল হককে শ্রদ্ধা জানাবেন ক্রিকেটাররাও। আজ শনিবার মাঠে তাকে শ্রদ্ধা জানাবে বিপিএলের দল রাজশাহী কিংস।

রাজশাহী কিংসের প্রধান নির্বাহী কর্মকর্তা তাহমিদ আজিজুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মুশফিক-মোস্তাফিজরা আজ সন্ধ্যা ৬টায় ঢাকা ডায়নাইমাইটসের বিপক্ষে কালো আর্মব্যান্ড (বাহুবন্ধনী) পরে মাঠে নামবেন।

এদিকে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)। ওভারের বিরতিতে তাই সাউন্ড সিস্টেমে গানবাজনা হবে না বলে সংবাদমাধ্যমকে জানিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল। শুধু তা-ই নয়, সমর্থকেরা যেন বাঁশি বা ঢোল নিয়ে এসে আওয়াজ করতে না পারেন, সেদিকেও নজর রাখবেন আয়োজকেরা।

উল্লেখ্য, বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১০টা ২৩ মিনিটে লন্ডনের ওয়েলিংটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আজ শনিবার সকালে তার মরদেহ বাংলাদেশে আনা হবে।

এরপর বিকেল ৩টায় আর্মি স্টেডিয়ামে সর্বস্তরের মানুষ তাকে শ্রদ্ধা জানাবেন। সেখানে বাদ আসর জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে।

আনিসুল হক গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডনে যান। সেখানে অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

জেএইচ/এমএস

আরও পড়ুন