ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ছোট পুঁজি নিয়ে লড়ছে মাশরাফির রংপুর

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০২:৫৬ পিএম, ২১ নভেম্বর ২০১৭

টি-টোয়েন্টিতে ১৪২ রানের পুঁজিকে বড় বলার উপায় নেই। শক্তিশালী ঢাকা ডায়নামাইটসের জন্য তো নয়ই। তবে ছোট সংগ্রহ নিয়েও দারুণভাবে লড়ে যাচ্ছে মাশরাফি বিন মর্তুজার দল রংপুর রাইডার্স। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১০.১ ওভারে ৫ উইকেটে ৭৫ রান তুলেছে ঢাকা।

মাশরাফি ঢাকার ইনিংসের শুরুতেই আঘাত হেনেছেন। আগের ম্যাচে ঝড় তোলা সুনিল নারিনকে রানের খাতা খোলার আগেই ফিরিয়ে দিয়েছেন এই পেসার। এরপর সাকিবও বেশিদূর এগুতে পারেননি। ১১ বলে ১১ করে তিনি আউট হয়েছেন সোহাগ গাজীর ঘুর্ণিতে।

এভিন লুইস চালিয়ে খেলছিলেন। কিন্তু রংপুর বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে একটা সময় খোলসবন্দী হয়ে পড়েন তিনিও। শেষপর্যন্ত ২৫ বলে ৩ ছক্কায় ২৮ রান করে সাজঘরে ফেরেন ক্যারিবিয়ান এই ওপেনার।

এরপর ১৯ বলে ২৯ রান করা জহুরুল ইসলাম অমিকে বোল্ড করে ঢাকাকে বড় বিপদে ফেলে দেন মাশরাফি। এরপর মোসাদ্দেক হোসেনও ২ করে রানআউট হয়ে ফেরেন। নতুন ব্যাটসম্যান হিসেবে উইকেটে এসেছেন 'বুমবুম'খ্যাত শহিদ আফ্রিদি।

এর আগে, ক্রিস গেইল ২৮ বলে ৫১ রানের ইনিংস খেললেও সাকিবের ঘুর্ণি জাদুতে পড়ে রংপুর রাইডার্সের পুঁজিটা খুব বড় হয়নি। এক বল বাকি থাকতেই তারা অলআউট হয় ১৪২ রানে।

এমএমআর/জেআইএম

আরও পড়ুন