ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ঝড় উঠলো গেইল-ম্যাককালামের ব্যাটে

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০২:২৪ পিএম, ২০ নভেম্বর ২০১৭

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে ব্যর্থ ছিলো ক্রিস গেইল আর ব্রেন্ডন ম্যাককালামের। তবে দ্বিতীয় ম্যাচে এসেই স্বরুপে ফিরেছেন টি-টোয়েন্টির এই দুই দানব ব্যাটসম্যান। গড়েছেন ৫২ বলে ৮০ রানের ঝড়ো জুটি। এই দুই ব্যাটসম্যানের এমন বিধ্বংসী জুটিতে ভর করেই রংপুর রাইডার্স সংগ্রহ করেছে ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৬৯ রান। ফলে সিলেট সিক্সার্সের সামনে লক্ষ্য দাঁড়িয়েছে ১৭০ রান।

টস জিতে রংপুরকে ব্যাট করার আমন্ত্রণ জানান সিলেটের অধিনায়ক নাসির হোসেন। রংপুরের হয়ে ওপেন করতে নামেন গেইল-ম্যাককালাম। আজ তারা খোলস ছেড়ে প্রথম থেকেই বেরিয়ে আসেন। চার-ছক্কার ফুলঝুড়ি ছোটাতে থাকেন প্রথম থেকেই। দু’জন মিলে ৫২ বল খেলেই গড়ে ফেলেন ৮০ রানের জুটি। এরপরই ২১ বলে ব্যক্তিগত ৩৩ রানে ফিরে যান ব্রেন্ডন ম্যাককালাম। যাতে তিনি বল খরচ করেন ২১টি। ছিল ৩টি ছক্কা আর ও তিনটি চারের মার।

ম্যাককালাম আউট হলেও নিজের হাফ সেঞ্চুরিটি ঠিকই তুলে নেন ক্রিস গেইল। ৩৯ বলে ৫০ রান করে আউট হন এই ক্যারিবীয় দানব। তার এই ইনিংসটিতে ছিল ২টি চার ও পাঁচটি ছক্কার মার। এছাড়া রংপুরের হয়ে রবি বোপারা ২৮ ও মোহাম্মদ মিথুন ২৫ রান করেন।

সিলেটের হয়ে আবুল হাসান রাজু ২টি উইকেট নিয়েছেন। লিয়াম প্লাঙ্কেট, টিম ব্রেসনান ও নাসির একটি করে উইকেট নিয়ে সন্তুষ্ট ছিলেন।

এমএএন/আইএইচএস/আরআইপি

আরও পড়ুন