ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

খুলনা টাইটান্সে সাইফ-আফিফ

বিশেষ সংবাদদাতা | প্রকাশিত: ১০:০১ এএম, ১৯ নভেম্বর ২০১৭

বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দলের হয়ে যুব এশিয়া কাপ খেলতে গিয়েছিলেন মালয়েশিয়া। দলকে সেমিফাইনালেও তুলেছিলেন সাইফ হাসান এবং আফিফ হোসেন ধ্রুবরা। কিন্তু পাকিস্তানের কাছে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে মাত্র ২ রানে হেরে বিদায় নিতে হয়েছে বাংলাদেশে যুব ক্রিকেটারদের। এশিয়া কাপের সূচি শেষ করে দেশে ফেরার পরই বিপিএলে ব্যস্ত হয়ে পড়ছেন অনুর্ধ্ব-১৯ দলের দুই তরুণ সাইফ হাসান এবং আফিফ হোসেন ধ্রুব।

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটেই অনুর্ধ্ব-১৯ দলের অধিনায়ক সাইফ হাসান এবং তরুণ-উদীয়মান অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুবকে দলভুক্ত করে নিয়েছিল খুলনা টাইটান্স। সাইফ এবং আফিফ গতকালই যোগ দিয়েছে খুলনা টাইটান্সের ক্যাম্পে। এবং আজ তারা অনুশীলনও করেছে দলের সঙ্গে।

অনুর্ধ্ব-১৯ দলের অধিনায়ক সাইফ হাসান টপ অর্ডার ব্যাটসম্যান। অনুর্ধ্ব-১৯ দলের হয়ে দুর্দান্ত ব্যাটিং করে থাকেন। সদ্য সমাপ্ত যুব এশিয়া কাপে ৯০ এবং ৬১ রানের দুটি ইনিংস খেলেছেন তিনি। বল হাতেও সাফল্য এনে দিতে পারেন তিনি দলকে।

অন্যদিকে আফিফ হোসেন ধ্রুব টপ অর্ডার ব্যাটসম্যান। সাতে অফ স্পিনটাও তার দারুণ কার্যকরী। গত বিপিএলে রাজশাহী কিংসের হয়ে শেষ দিকে চার ম্যাচ খেলে বল হাতে হইচই ফেলে দিয়েছিলেন তিনি। বিশেষ করে বিপিএলে নিজের প্রথম ম্যাচে, ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৪ ওভারে ২১ রান দিয়ে নিয়েছিলেন ৫ উইকেট। গত বিপিএলে সেরা বোলিং পারফরম্যান্সই ছিল আফিফের সেই ম্যাচের বোলিং। যে কারণে এবার খুলনা তাকে দলে নিয়েছে।

দুই তরুণ তুর্কি আফিফ হোসেন ধ্রুব এবং সাইফ হাসানের অন্তর্ভূক্তিতে নিশ্চিত আরও উজ্জীবিত হয়ে উঠবে খুলনা, তাতে কোনো সন্দেহ নেই।

এআরবি/আইএইচএস/আইআই

আরও পড়ুন