ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

শুরু থেকেই মারমুখী ঢাকা

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০১:৫৪ পিএম, ০৫ নভেম্বর ২০১৭

প্রথম ম্যাচে তুলনামূলক দুর্বল সিলেট সিক্সার্সের কাছে হেরে কিছুটা ব্যাকফুটে থাকা ঢাকা ডায়নামাইটস দ্বিতীয় ম্যাচেই স্বরুপে ফিরেছে। প্রথম থেকেই যথেষ্ট মারমুখী ভঙ্গিতে রয়েছেন ঢাকার ব্যাটসম্যানরা।

টস হেরে ঢাকার হয়ে ওপেন করতে আসেন কুমার সাঙ্গাকারা ও এভিন লুইস। ২০ রান করে সাঙ্গাকারা আউট হলেও তার এ ছোট ইনিংসটিতেও ছিল একটি ছয় ও ২টি চারের মার। লংকান এ ব্যাটসম্যান বল খরচ করেছেন মাত্র ১২টি।

সাঙ্গাকারা আউট হলে উইকেটে নতুন ব্যাটসম্যান হিসেবে আসেন ডেলপোর্ট। ডেলপোর্টকে সঙ্গে নিয়ে তেতে ওঠেন ক্যারবীয় হার্ড হিটার ব্যাটসম্যান এভিন লুইস। একের পর এক চার-ছয়ের ফুলঝুড়ি ছোটাতে থাকেন তিনি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ডেলপোর্ট ১৬ বলে ৩৪ আর লুইস ৩২ বলে ৫০ রানে অপরাজিত ছিলেন। ঢাকার সংগ্রহ ১০ ওভারে ১ উইকেটে ১০৮ রান।

এদিকে এটা ঢাকার দ্বিতীয় ম্যাচ হলেও খুলনার এটি প্রথম ম্যাচ। প্রথম ম্যাচে সিলেটের কাছে ৯ উইকেটের বড় ব্যাবধানে হারার ফলে আজ জয়ের বিকল্প কিছুই ভাবছে না ডায়নামাইটসরা। আর প্রথম ম্যাচ জিতেই এগিয়ে যেতে চাচ্ছে টাইটান্সরা।

ঢাকা দলে রয়েছে তিনটি পরিবর্তন। মেহেদী মারুফ, আদিল রশিদ ও সাকলাইন সজীব বাদ পড়েছেন। তাদের পরিবর্তে দলে অন্তর্ভুক্ত হয়েছেন জহিরুল ইসলাম, খালিদ আহমেদ ও সুনীল নারিন।

এমএএন/এমএমআর/আরআইপি

আরও পড়ুন