ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

তারুণ্য নির্ভর দল সিলেট

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০২:৩৫ পিএম, ০৩ নভেম্বর ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এক মৌসুম পর নতুন নামে, নতুনভাবে ফিরে এসেছে সিলেট সিক্সার্স। বিপিএলে তারা সেদিক থেকে একেবারেই তরুণ। তার সঙ্গে মিলিয়েই হয়তো এবার তারা দলও গড়েছে তরুণদের সমন্বয়ে।

দলটির আইকন হিসেবে রয়েছেন সাব্বির রহমান। সাব্বির রহমানকে ধরা হয় বাংলাদেশের অন্যতম টি-টোয়েন্টি স্পেশালিস্ট ব্যাটসম্যান। যদিও বেশ কিছুদিন ধরে খুব একটা ছন্দে নেই তিনি। তবে বড় আসরে নিজেকে এর আগেও মেলে ধরেছেন ডানহাতি এই হার্ডহিটার ব্যাটসম্যান।

সিলেট এবার ঢাকা থেকে উড়িয়ে নিয়েছে 'মিস্টার ফিনিশার' খ্যাত জাতীয় দলের নাসির হোসেনকে। জাতীয় দলে সুবিধা করতে না পারলেও সিলেটের ম্যানেজম্যান্ট মনে করছে, বিপিএলে ভাল কিছু করবেন এই অলরাউন্ডার।

এছাড়াও সিলেটের এই দলটিতে রয়েছেন নুরুল হাসান সোহান এবং কামরুল ইসলাম রাব্বির মতো তরুণ ক্রিকেটার। রয়েছেন শুভাগত হোম, তাইজুল ইসলামের মত জাতীয় দলে খেলা ক্রিকেটার।

তবে বিদেশি খেলোয়াড় বাছাইয়ে বেশ খানিকটা 'কিপটেমি' করেছে দলটি। দ্বিতীয় সারির বিদেশি দিয়েই তারা দল গড়েছে। উপুল থারাঙ্গা, বাবর আজমরা টি-টোয়েন্টি টুর্নামেন্টগুলোতে ততটা জনপ্রিয় নন। বাকিদের মধ্যেও বড় নাম নেই খুব একটা।

তবে দল যেমনই হোক, প্রথমবার বিপিএলে এসেই বাজমাত করতে চায় সিলেট সিক্সার্সের নতুন ম্যানেজম্যান্ট। এবারের টুর্নামেন্টটি শুরু হবে তাদেরই ঘরের মাঠে। দর্শক সমর্থন নিয়ে শুরু থেকেই ভাল কিছু করতে চায় দলটি।

সিলেট সিক্সার্স
দেশি : সাব্বির রহমান (আইকন), নাসির হোসেন, আবুল হাসান রাজু, তাইজুল ইসলাম, শুভাগত হোম, নুরুল হাসান সোহান, কামরুল ইসলাম রাব্বি, মোহাম্মদ শরিফ, ইমতিয়াজ হোসেন, মোহাম্মদ শরিফুল্লাহ, নাবিল সামাদ।

বিদেশি : দাসুন সানাকা, দানুসকা গুনাথিলাকা, ওয়ানিদু হাসারাঙ্গা, উপল থারাঙ্গা, লিয়াম প্লাঙ্কেট, রস হুইটলি, উসমান খান সিনওয়ারি, বাবর আজম, আন্দ্রে ফ্লেচার, ক্রিসমার সান্তোকি, আন্দ্রে ম্যাকআর্থি, গুলাম মুদাস্সার খান, চতুরঙ্গ ডি সিলভা।

এমএএন/আইএইচএস/আইআই

আরও পড়ুন