ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মাঠে থেকেও অনুশীলনে নেই মোস্তাফিজ

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০১:৩০ পিএম, ২৯ অক্টোবর ২০১৭

দুপুরের দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একাডেমি মাঠে হাজির হয় রাজশাহী কিংস। লক্ষ্য বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের জন্য অনুশীলনে। দলের সাথে হাজির হন দলের কোচ সারোয়ার ইমরানও। তখনও মাঠের একপাশে অনুশীলন করছিল খুলনা টাইটান্স। তাই রাজশাহী হালকা গা গরম করছিল।

খুলনা চলে যাবার পরই অনুশীলনের জার্সি পরে পুরোদমে ব্যাট-বল হাতে অনুশীলন নেমে যায় রাজশাহী কিংস। হঠাৎ একাডেমির মাঠে দেখা গেল মোস্তাফিজুর রহমানকে। সোজা হেঁটে গেলেন এবারের বিপিএলের তার দল রাজশাহীর অনুশীলনের দিকে।

অনুশীলনস্থলে এসে দলীয় কোচের সাথে কথা বললেন বেশ কিছু সময়। তবে অনুশীলন করলেন না! করবেনই বা কিভাবে? তিনি তো ইনজুরীতে পড়ে যেমন বাংলাদেশ দল থেকে ছিটকে গেছেন, ঠিক সেভাবেই বিপিএল থেকেও অনেকটা ছিটকে গেছেন।

দক্ষিণ আফ্রিকা সফরে শেষ ওয়ানডের আগেই ইনজুরিতে পড়েন মোস্তাফিজ। এরপর টি-টোয়েন্টি সিরিজিও মিস করছেন তিনি। শঙ্কা দেখা দিয়েছে এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএলে) প্রায় অর্ধেকটাই খেলতে পারবেন না। প্রোটিয়াদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগেই দেশে ফিরতে হয়েছে তাকে। এখন রয়েছেন বিসিবি একাডেমিতে।

অনুশীলন করতে না পারলেও, দলকে উৎসাহ দিয়েছেন বেশ কিছু সময়। এরপর একাডেমি মাঠের অন্যপাশে অনুশীলন শুরু করতে যাওয়া মাশরাফির সাথে এসে বেশ কিছুটা খুনসুটি করে ফিরে যান বিশড়াম নিতে একাডেমি ভবনে।

এমএএন/আইএইচএস/আরআইপি

আরও পড়ুন