ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

টিভিতে নিজেকে দেখে ভয় পাচ্ছিলেন সরফরাজ

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ১০:৩৪ এএম, ২৬ অক্টোবর ২০১৭

বিষয়টি খুবই স্পর্শকাতর। জুয়াড়িদের কাছ থেকে প্রস্তাব পাওয়ার পর বেশিরভাগ খেলোয়াড়ই তালগোল পাকিয়ে ফেলেন। কেউ প্রস্তাব গ্রহণ করেন, কেউ সেটা না করলেও ভয়ে গোপন করে যান। পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ খুব বুদ্ধিমত্তার সঙ্গে এমন একটি সংকট কাটিয়ে উঠেছেন। তবে তিনিও একটা সময় ভীষণ ভয় পাচ্ছিলেন।

সরফরাজ আহমেদকে জুয়াড়িরা ফিক্সিংয়ের প্রস্তাব দিয়েছিল, গত সপ্তাহে এই খবরটি জনসম্মুখে আসে। পাকিস্তানী অধিনায়ক টিম ম্যানেজম্যান্টকে পুরো বিষয়টি অবহিত করেন। তবে সেই সময়টায় অন্য একটি কারণে ভীষণ ভীত হয়ে পড়েছিলেন সরফরাজ।

শ্রীলংকার বিপক্ষে পাকিস্তানের প্রথম টি২০ সামনে রেখে বুধবার এই বিষয়ে খোলাখুলি কথা বলেন পাকিস্তানী অধিনায়ক। তিনি জানান, ঘটনাটি উপরের মহলে জানাতে পেরে স্বস্তি পেলেও এরপর টিভিতে নিজেকে নিয়ে এত আলোচনা দেখে ভয় পাচ্ছিলেন।

এ সম্পর্কে সরফরাজ বলেন, 'যা হবার, হয়েছে। আমিও যা করা দরকার করেছি। তবে আমি এটা জানানোর পর এতটা ভীত ছিলাম না, যতটা ভীত হয়ে পড়ি টিভিতে আমাকে নিয়ে আলোচনা দেখে। আমাকে নিয়ে সবাই এত কথা বলছে, একটা সময় আমি ভয় অনুভব করতে থাকি। তবে আল্লাহর রহমতে সবকিছু স্বাভাবিক হয়ে গেছে। যখন আপনি একটি সিরিজ খেলতে মাঠে নামবেন, তার আগে স্বাভাবিক থাকা দরকার।'

এমএমআর/জেআইএম

আরও পড়ুন