ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

অন্য দেশের হয়ে খেলবেন ভারতের শ্রীশান্ত!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১০:০৪ এএম, ২০ অক্টোবর ২০১৭

২০১৩ সালে আইপিএলে স্পট ফিক্সিংয়ে জড়িত থাকার দায়ে শ্রীশান্থকে ক্রিকেট থেকে আজীবনের জন্য নিষিদ্ধ ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ডের অ্যান্টি করাপশন ট্রাইব্যুনাল।

এরপর এই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে কেরালার উচ্চ আদালতে আবেদন করলেও হাইকোর্ট বিসিসিআইর রায়কেই বহাল রাখার সিদ্ধান্ত নিয়েছে। আজীবনের নিষেধাজ্ঞা মাথায় নিয়ে এবার অন্য দেশে খেলার চিন্তা করছেন ভারতীয় এই পেসার।

কেরালা হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ রায় দেয়, বিসিসিআই যে রায় দিয়েছিল সেটাতে কোনো প্রকার পরিবর্তন বা পরিবর্ধন করা যাবে না। হাইকোর্টের এই রায়ের পর কয়েকটি টুইটে শ্রীশান্থ বলেছিলেন, ‘এটা হচ্ছে ইতিহাসের সবচেয়ে বাজে সিদ্ধান্ত।‘ রায়কে চ্যালেঞ্জ জানিয়েই যাবেন, এমন দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন তিনি।

তবে শেষপর্যন্ত বোধ হয় শ্রীশান্ত বুঝে গেছেন, যা কিছুই হোক, ভারতে থেকে তিনি আর ক্রিকেট খেলতে পারবেন না। এবার তাই অন্য দেশের হয়ে প্রতিনিধিত্ব করার ইচ্ছে ব্যক্ত করেছেন এই পেসার।

অন্য দেশের হয়ে খেলা প্রসঙ্গে শ্রীশান্ত বলেন, 'বিসিসিআই আমার উপর নিষেধাজ্ঞা দিয়েছে, আইসিসি নয়। যদি ভারতের হয়ে না পারি, অন্য দেশের হয়ে খেলতে পারি আমি। কারণ আমার বয়স এখন ৩৪। এখন থেকে আরও ছয় বছর খেলতে পারব। আমি ক্রিকেটকে ভালোবাসি, তাই ক্রিকেট খেলতে চাই।'

এমএমআর/আইআই

আরও পড়ুন