ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বারিধারা ড্যাজলার্স থেকে সাবের চৌধুরীর নামই দেয়া হয়নি

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০২:১৫ পিএম, ১৬ অক্টোবর ২০১৭

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচনের জন্য ১৬৭ জনের খসড়া ভোটার তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। তবে সে তালিকায় নাম নেই সাবেক বিসিবি সভাপতি সাবের হোসেন চৌধুরীর। সাবের চৌধুরীর নাম না থাকা প্রসঙ্গে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন জানান, বারিধারা ড্যাজলার্স ক্লাব থেকে তারা যার নাম পেয়েছেন তাকেই ভোটার করা হয়েছে।

আজ (সোমবার) দুপুরে বিসিবি নির্বাচনের খসড়া ভোটার তালিকা প্রকাশের পর সাংবাদিকদের সাথে কথা বলেন নির্বাচন কমিশনের সদস্য ও বিসিবি প্রধান নির্বাহী। তখন তিনি এসব কথা বলেন।

সাবের হোসেন চৌধুরীর নাম না থাকা প্রসঙ্গে বিসিবি সিইও বলেন, ‘আমরা বারিধারা ড্যাজলার্স থেকে যে নামটি পেয়েছি (রিয়াজ আহমেদ) সেটা ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। এছাড়া অন্য কারও নাম আমরা পাইনি।’

এদিকে ১৭২ জন কাউন্সিলর থেকে বাদ পড়েছেন পাঁচজন। বাদ পড়া কাউন্সিলররা হলেন বান্দরবান জেলা স্পোর্টস অ্যাসোসিয়েশন, বাগেরহাট জেলা স্পোর্টস অ্যাসোসিয়েশন, কুড়িগ্রাম স্পোর্টস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ বিমান এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকা।

চিঠি পাঠানোর পরও এই পাঁচ সদস্যের কেউ ভোটার হননি বলেই জানান সুজন। তিনি বলেন, ‘তারা কেউই আমাদের সাথে যোগাযোগ করেননি। নাম পাঠাচ্ছে এমন কোনো তথ্যও আমাদের কাছে নেই। আমরা তাদের কাছে নাম চেয়ে চিঠি পাঠিয়েছি সেই ডকুমেন্ট আমাদের কাছে আছে।’

তবে যারা বাদ পড়েছেন তাদের নাম ভোটার তালিকায় সংযোজনের আর কোনো সুযোগ নেই বলেও সংবাদ মাধ্যমকে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ ওমর ফারুক।

খসড়া ভোটার তালিকা থেকে যাচাই বাছাই করে কাল (মঙ্গলবার) চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করবে নির্বাচন কমিশন। সেখান থেকে নির্বাচিত কাউন্সিলরদের ভোটে আগামী ৩১ অক্টোবর বিসিবির ২৫ সদস্যের পরিচালনা পর্ষদ নির্বাচিত হবে।

এমএএন/আইএইচএস/আইআই

আরও পড়ুন