ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

দোয়া চাইলেন মাশরাফি

জেলা প্রতিনিধি | রংপুর | প্রকাশিত: ১১:৩৮ এএম, ২৭ সেপ্টেম্বর ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটের (বিপিএল) আগামী আসরে সেরাটাই উপহার দিতে চান জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ম্যাচের অধিনায়ক ও রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এ জন্য রংপুরসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

বুধবার দুপুরে রংপুর স্টেডিয়ামে আয়োজিত প্রতিবন্ধী ক্রিকেটারদের অংশগ্রহণে প্রীতি ক্রিকেট ম্যাচ ও হুইল চেয়ার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ দোয়া কামনা করেন।

নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মর্তুজা এ সময় বলেন, আগামী বিপিএল আসরে রংপুর রাইডার্সের পক্ষে আমরা সেরাটাই উপহার দিতে চাই।

সামাজিক দায়বদ্ধতা থেকে রংপুর রাইডার্স প্রতিবন্ধীদের জন্য যা করছে তার প্রশংসা করে জাতীয় দলের এ অধিনায়ক বলেন, প্রতিবন্ধীদের অধিকার নিশ্চিতে রংপুর রাইডার্স যে কাজ শুরু করেছে তা নিঃসন্দেহে প্রশংসনীয়। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলে আশা করি। তাদের এ কাজে সমাজের সর্বস্তরের মানুষকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

masrafi

এর আগে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও ক্র্যাচ বিতরণ করেন মাশরাফি। এ সময় বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও রংপুর রাইডার্সের ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহান, প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক, রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ, জাতীয় ক্রিকেট দলের ও রংপুর রাইডার্সের অপর তিন খেলোয়ার শাহরিয়ার নাফিস, আব্দুর রাজ্জাক, মিঠুন, প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজক সংগঠন আরদ্রিদ’র নির্বাহী পরিচালক বদিউজ্জামান আল-আমিন ও আরদ্রিদ’র চেয়ারম্যান জাবেদ আলী উপস্থিত ছিলেন।

‘প্রতিবন্ধী মানুষদের জন্য একটি বাধামুক্ত ও একীভূত সমাজ গঠনে অংশীদার হোন’- স্লোগান নিয়ে প্রতিবন্ধীদের চিকিৎসা, পুনর্বাসনসহ সার্বিক সহযোগিতাকারী অন্যতম সংগঠন আরদ্রি’র আয়োজনে প্রীতি ক্রিকেট ম্যাচ ও শিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

সারাদেশ থেকে বাছাই করা ২৪ জন প্রতিবন্ধী রংপুর রাইডার্স নীল ও রংপুর রাইডার্স লাল দলে বিভক্ত হয়ে প্রীতি ক্রিকেট ম্যাচে অংশ নেন।

জিতু কবীর/এএম/জেআইএম

আরও পড়ুন