ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

টাইগারদের শুভকামনায় জাগো এফএম-এর ‘উইশ বল’

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৯:৩৩ এএম, ২৬ সেপ্টেম্বর ২০১৭

দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে শুভকামনা জানাতে সমর্থকদের জন্য ‘জাগো উইশ বল’ নিয়ে এসেছে বেসরকারি রেডিও স্টেশন জাগো এফএম ৯৪.৪। সমর্থকরা এ উইশ বলে টাইগারদের শুভকামনা জানিয়ে স্বাক্ষরসহ লিখতে পারবেন নানা শুভেচ্ছা বার্তা।

Jago-FM-wish-ball

সোমবার (২৫ সেপ্টেম্বর) রাজধানীর বাড্ডায় জাগো এফএম এর প্রধান কার্যালয় থেকে ‘জাগো উইশ বল’র যাত্রা শুরু হয়। উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও টেস্ট ক্রিকেটের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান মোহাম্মদ আশরাফুল। এ সময় জনপ্রিয় ধারাভাষ্যকার আব্দুস শাকুরসহ জাগো এফএম এর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আশরাফুল বলেন, জাগো এফএম-এর এ ধরনের উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। এ উদ্যোগ ক্রিকেটারদের আরও ভালো খেলার উৎসাহ জোগাবে।

Jago-FM-wish-ball

জাগো এফএম-এর স্টেশন ম্যানেজার উদয় চৌধুরী জানান, জাগো উইশ বলটি প্রথমদিন বাড্ডা, বনানী ও বসুন্ধরা এবং দ্বিতীয় দিন মিরপুর এলাকা প্রদক্ষিণ করবে। এরপর পর্যায়ক্রমে আগারগাঁও, শ্যামলী, ধানমন্ডি, কারওয়ানবাজার, মগবাজার ও হাতিরঝিল এলাকা প্রদিক্ষণ করবে। সর্বশেষ আগামী বৃহস্পতিবার ভক্তদের শুভেচ্ছা গ্রহণ শেষে জাগো উইশ বলটি পাঠানো হবে টিম টাইগারদের কাছে।

Jago-FM-wish-ball

তিনি আরও জানান, জাগো উইশ বলের সঙ্গে সেলফি তুলে সমর্থকরা পেতে পারেন জাগো এফএম এর হট সিটে বসার সুযোগ। এ ছাড়া আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগও রয়েছে। এ জন্য সমর্থকদের সেলফির সঙ্গে #wishball #jagofm লিখে জাগো এফএম উইশ বল ইভেন্ট পেজে পোস্ট করতে হবে। এতে সর্বোচ্চ লাইক ও শেয়ার পেয়ে জিতে নিতে পারবেন এ সুযোগ।

আরএস/এমএস

আরও পড়ুন