ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

রান আউট হয়ে সাজঘরে হ্যান্ডসকম্ব

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৩০ এএম, ০৬ সেপ্টেম্বর ২০১৭

বৃষ্টিতে তৃতীয় দিনের প্রথম সেশন ভেসে গেলেও দুপুর সোয়া একটায় ব্যাটিংয়ে নামে অস্ট্রেলিয়া। দুই অপরাজিত ব্যাটসম্যান ওয়ার্নার ও হ্যান্ডসকম্ব সহজেই খেলছেন সাকিব ও মিরাজকে। সেঞ্চুরি থেকে এক রান দূরে ওয়ার্নার। ঠিক সে সময়ই ঘটলো বিপত্তি। রান নিতে গিয়ে সাকিব আল হাসানের সরাসরি থ্রোতে রান আউট হয়ে সাজঘরে ফিরে গেছেন পিটার হ্যান্ডসকম্ব। আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে ৮২ রান।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত অসিদের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ২৭৩ রান। নতুন ব্যাটসম্যান হিসেবে মাঠে নেমেছেন গ্লেন ম্যাক্সওয়েল। ওয়ার্নার ১১০ রান নিয়ে ব্যাট করছেন।

বৃষ্টি শেষে অস্ট্রেলিয়া দল ২ উইকেটের বিনিময়ে ২২৫ রান নিয়ে তৃতীয় দিনের মত খেলে শুরু করে ওয়ার্না-হ্যান্ডসকম্ব। দুইজনে মিলে গড়েন দেড়শ রানের জুটি। ওয়ার্নার এগিয়ে যান শতকের দিকে। আর এক রান হলেই শতক হবে ওয়ার্নারের। বাঁহাতি এই ওপেনার বল স্কয়ার লেগে ঠেলে দিতেই দৌড় দেন হ্যান্ডসকম্ব। তবে রান হবে না বুঝতে পেরে ফেরার চেষ্টা করেছিলেন। কিন্তু সাকিব আল হাসানের সরাসরি থ্রো ভেঙে দেয় স্টাম্প।

এদিকে হ্যান্ডসকম্বের বিদায়ের পর ক্যারিয়ারের ২০তম সেঞ্চুরি তুলে নিয়েছেন ওয়ার্নার। প্রথম ইনিংসে বাংলাদেশের করা ৩০৫ রান থেকে এখনো ৩২ রানে পিছিয়ে আছে সফরকারী দলটি।

এমএএন/এমআর/পিআর

আরও পড়ুন