ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

বিপিএলে নাসিরের নতুন দল সিলেট সিক্সার্স

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০১:১১ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০১৭

গত বছর ঢাকা ডাইনামাইটসের হয়ে বিপিএলে মাঠ কাঁপিয়েছেন নাসির হোসেন। এবার আর ঢাকায় থাকলেন না তিনি। তাকে দলে ভিড়িয়েছে এক আসর বিরতি দিয়ে নতুন রুপে বিপিএলে ফেরা সিলেট। নাসিরের দলে অন্তুর্ভুক্তির বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন সিলেট ফ্রাঞ্চাইজির প্রধান নির্বাহী ইয়াসির ওবায়েদ।

গত আসরে অংশ না নেয়া সিলেটের এবার মালিকানায় পরিবর্তন এসেছে। পরিবর্তন করা হয়েছে দলের নামও। নতুন নাম ‘সিলেট সিক্সার্স’। দলের দায়িত্ব নিয়েছেন অর্থমন্ত্রীর ছেলে ও ক্রীড়া সংগঠক, সমাজসেবি শাহেদ মুহিত।

বিপিএলের এবারের আসরে আইকন হিসেবে সিলেট বেছে নিয়েছে হার্ড-হিটার ব্যাটসম্যান সাব্বির রহমানকে। নতুন দল হিসেবে সিলেট সিক্সার্সকে প্লেয়ার্স ড্রাফটের ক্রিকেটারদের তালিকা থেকে তিনজন ক্রিকেটার বাছাই করে নেয়ার সুযোগ দিয়েছে বিপিএল গর্ভনিং কাউন্সিল।

সে সুযোগেই গত দুই আসরে ঢাকা ডাইনামাইটসের হয়ে খেলা নাসির হোসেনকে দলে ভিড়িয়েছে সিলেট সিক্সার্স । এছাড়াও গত আসরে রাজশাহী কিংসের হয়ে খেলা উইকেটকিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহানকেও দলে নিয়েছে সিলেট। নাসির, সোহান ছাড়াও সিলেট নিজেদের দলে টেনে নিয়েছেন গত আসরে বরিশাল বুলসের হয়ে খেলা স্পিনার তাইজুল ইসলামকে।

তবে বিপিএলে নতুন দল হওয়ার সত্ত্বেও অন্য ফ্রাঞ্চাইজিদের সঙ্গে পাল্লা দিয়েই দল সাজাচ্ছে সিলেট। বিদেশি ক্রিকেটারের মধ্যে ইতিমধ্যে নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন, ইংল্যান্ডের ক্রিস জর্ডান, লিয়াম ডসন, ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে ফ্লেচারদের মতো ক্রিকেটার দলে অন্তর্ভুক্তি করার বিষয়টি নিশ্চিত করেছে সিলেট সিক্সার্স। দেশি ক্রিকেটারের মধ্যে অলক কাপালি, আবুল হাসান রাজুকেও দলে নিয়েছে তারা।

তবে সিলেট ও খুলনার মধ্যে বিতর্ক চলছে আরেক ইংলিশ ক্রিকেটার ডেভিড মালানকে নিয়ে। আগামী রোববার সংবাদ সম্মেলনে নিজেদের লোগো উন্মেচন করা হবে বলে জানিয়েছেন দলটির প্রধান নির্বাহী ইয়াসির ওবায়েদ। শুধু লোগো উন্মেচনই নয়, সেদিন তারা কথা বলবেন নিজের দলের পরিকল্পনা নিয়েও।

এমএএন/আইএইচএস/এমএস

আরও পড়ুন