ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ঢাকা ছেড়েছে এইচপি দল : যাননি মোসাদ্দেক

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৪৭ এএম, ০৫ সেপ্টেম্বর ২০১৭

ইংল্যান্ডের বেশ কয়েকটি ক্লাবের সাথে ওয়ানডে খেলতে সকালে ঢাকা ত্যাগ করেছেন ২০ সদস্যের হাই পারফরম্যান্স (এইচপি) দল। যদিও দল ঘোষণা করা হয়েছিল ২১ সদস্যের। তবে চোখের সমস্যার জন্য শেষ পর্যন্ত যেতেই পারলেন না ঢাকা টেস্ট থেকে শেষ সময় বাদ পরা মোসাদ্দেক হোসেন সৈকত। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন এইচপি দলে থাকা ফাস্ট বোলার এবাদত হোসেন চৌধুরী।

মোসাদ্দেক হোসেনের না যাওয়ার বিষয়টি দল ঘোষণার দিনই জাগো নিউজকে নিশ্চিত করেছিলেন তিনি। তবে তিনি বলেছিলেন, 'ঈদের পর চোখের একটা পরীক্ষা করা হবে। তখন যদি চোখের উন্নতি না হয় তবে উন্নত চিকিৎসার জন্য ব্যাংকক যেতে হবে। তাহলে আর ইংল্যান্ড যাওয়া হবে না। '

আজ সকালে মোসাদ্দেকের ঘনিষ্ট একটি সূত্র জাগো নিউজকে নিশ্চিত করেছে তার চোখের তেমন একটি উন্নতি হয়নি। তাই তিনি ইংল্যান্ড যাননি। বর্তমানে ময়মনসিংহে নিজ বাড়িতে অবস্থান করছেন। পাশপাশি থাইল্যান্ডে উন্নত চিকিৎসার জন্য যাওয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করছেন।

ইংলিশ পাঁচটি ক্লাবের সঙ্গে ৮টি ওয়ানডে খেলতে এইচপি দল ইংল্যান্ড গেলেন। এই দলের নেতৃত্ব দিবেন নাজমুল হাসান শান্ত।

এইচপি দলঃ
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), জাকির হাসান, সাদমান ইসলাম, তানভীর হায়দার (সহ-অধিনায়ক), ইরফান শুকুর, ইয়াসির চৌধুরী, সাইফ উদ্দিন, আল-আমিন, মেহেদী হাসান, জুবায়ের হোসেন, আবু হায়দার রনি, ইবাদত হোসেন চৌধুরী, ইমরান আলি ইমন, সৈয়দ খালিদ হোসেন, শুভাশিষ রায়।

স্ট্যান্ডবাই :
মেহেদী হাসান সিদ্দিক, আজমির আহমেদ, আবুল হাসান রাজু, আবু জায়েদ রাহী, নিহাদ-উজ-জামান।

এমএএন/এমআর/পিআর

আরও পড়ুন