ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

মায়ের স্বপ্নের ‘মর্তুজা কটেজে’ ঈদ করছেন মাশরাফি

জেলা প্রতিনিধি | নড়াইল | প্রকাশিত: ০৫:৩৬ এএম, ০২ সেপ্টেম্বর ২০১৭

নড়াইল কেন্দ্রীয় পৌর ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করেছেন ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশের বর্তমান অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নামাজ শেষে মামা নাহিদুল ইসলামের বাড়িতে যান মাশরাফি।

পরে যান মায়ের স্বপ্ন পূরণে নড়াইলে নির্মিত ‘মর্তুজা কটেজে’। নতুন এই বাড়িতেই ঈদ করছেন মাশরাফি ও তার পরিবারের সদস্যরা। নড়াইলে ঈদ করতে শেকড়ের টানে বৃহস্পতিবার দুপুরে বাড়ি পৌঁছেন মাশরাফি বিন মতুর্জা।

এদিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টে ঐতিহাসিক জয়ে সাকিবসহ বাংলাদেশ টিমকে ধন্যবাদ জানিয়েছেন মাশরাফির মা হামিদা মর্তুজা বলাকা। ওয়ানডে ক্রিকেটেও অস্ট্রেলিয়ার সঙ্গে ভালো খেলার প্রত্যাশা মাশরাফির মায়ের। স্বপ্ন দেখেন আগামী বিশ্বকাপ ক্রিকেটেও ভালো করবেন মাশরাফিরা।

হামিদা মর্তুজা বলাকা বলেন, ছেলের দেয়া নতুন বাড়ি পেয়ে খুশি হয়েছি। এ এক অন্যরকম অনুভূতি। মাশরাফি যেন সারাজীবন ১৮ কোটি মানুষের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে পারে সেই দোয়াই করি।

mashrafi

নড়াইল শহরের মহিষখোলা এলাকায় প্রায় তিন কাঠা জমির ওপর নতুন দুইতলা (ডুপ্লেক্স) বাড়ি নির্মাণ করেছেন মাশরাফি বিন মর্তুজা। বাড়িটির নাম দেয়া হয়েছে ‘মর্তুজা কটেজ’। দ্বিতলা বাড়িটির প্রতিটি তলায় রয়েছে এক হাজার ২৫০ স্কয়ার ফিট জায়গা। এই বাড়ির দ্বিতীয় তলায় রয়েছে একটা বড় রুমসহ চারটি বেডরুম। প্রতিটি বেডরুমের সঙ্গে বাথরুম ও বারান্দা। এছাড়া বড় একটি বারান্দা বা বেলকনি রয়েছে। দ্বিতলায় আরও আছে পারিবারিক কক্ষ (ফ্যামিলি লিভিং রুম) ও হালকা রান্না ঘর (ড্রাই কিচেন)। এই বাড়িটির নিচতলায় রয়েছে বড় হল রুম, ডাইনিং, রান্নাঘর, গেস্ট বেড রুম, কমন বাথরুম ও গাড়ি পার্কিং ব্যবস্থা। ভক্তদের জন্য নিচতলায় থাকছে বড় হলরুম। এই খবরে খুশি মাশরাফি ভক্তরা।

শহরের মহিষখোলার ইমরান হোসেনসহ ভক্তরা জানান, ভক্তদের সব সময়ই মূল্যায়ন করেন এই ক্রিকেট তারকা। এজন্য তিনি তার নতুন বাড়িতেও ভক্তদের জন্য বড় হলরুম নির্মাণ করেছেন।

আগামী ৪ সেপ্টেম্বর বিকেলে নড়াইলের উন্নয়নে ‘রান ফর নড়াইল’ নামে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করার কথা রয়েছে মাশরাফি বিন মর্তুজার।

হাফিজুল নিলু/আরএআর/এমএস