ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

এইচপি টিমে মোসাদ্দেক : অসুস্থ অবস্থায় যাচ্ছেন না ইংল্যান্ডে

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৪৬ এএম, ২৮ আগস্ট ২০১৭

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য ২১ সদস্যের হাই পারফরম্যান্স (এইচপি) দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসবি)। আর এ দলে ডাক পেয়েছে ইনজুরিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট দল থেকে বাদ পড়া মোসাদ্দেক হোসেন সৈকত।

শারিরীক অবস্থা ও খেলতে যাওয়ার বিষয়ে মোসাদ্দেকের সঙ্গে কথা হয় জাগো নিউজের। তিনি জাগো নিউজকে বলেন, ' ঈদের পর চোখের একটা পরীক্ষা করা হবে। তখন যদি চোখের উন্নতি না হয় তবে উন্নত চিকিৎসার জন্য ব্যাংকক যেতে হবে। তাহলে আর ইংল্যান্ড যাওয়া হবে না। '

এদিকে শেষ সময়ে টেস্ট দল থেকে বাদ পড়ার জন্য কোন কষ্ট নেই এই ডানহাতি ব্যাটসম্যানের। তিনি মনে করেন, 'এটা নিয়ে কষ্ট পাওয়ার কিছু নেই। আর আমি দল থেকে বাদ পড়েছি ইনজুরির কারণে। ফর্মহীনতার জন্য নয়। তবে আমি যেখানেই সুযোগ পাবো, সেখানেই ভালো করার চেষ্টা করবো।'

ইংলিশ পাঁচটি ক্লাবের সঙ্গে ৮টি ওয়ানডে খেলতে আগামী ৫ সেপেটেম্বর ইংল্যান্ড যাবে এইচপি দল। দলের নেতৃত্ব দিবেন নাজমুল হাসান শান্ত।

এইচপি দলঃ
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), জাকির হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, সাদমান ইসলাম, তানভীর হায়দার (সহ-অধিনায়ক), ইরফান শুকুর, ইয়াসির চৌধুরী, সাইফ উদ্দিন, আল-আমিন, মেহেদী হাসান, জুবায়ের হোসেন, আবু হায়দার রনি, ইবাদত হোসেন চৌধুরী, ইমরান আলি ইমন, সৈয়দ খালিদ হোসেন, শুভাশিষ রায়।
স্ট্যান্ডবাই :
মেহেদী হাসান সিদ্দিক, আজমির আহমেদ, আবুল হাসান রাজু, আবু জায়েদ রাহী, নিহাদ-উজ-জামান।

এমএএন/এমআর/পিআর

আরও পড়ুন