ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

পিএসএলে হচ্ছে না ওয়াসিম-ওয়াকার জুটি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ০৩:১৮ পিএম, ২২ আগস্ট ২০১৭

এক সময় ওয়াসিম আকরাম ও ওয়াকার ইউনুস জুটি ঘুম হারাম করে দিত বিশ্বের সব ব্যাটসম্যানদের। এ জুটিকে মোকাবেলা করা কঠিনই ছিল প্রতিপক্ষের জন্য। আবারও তারা জুটি বাঁধতে যাচ্ছিলেন।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) নতুন ফ্রাঞ্চাইজি মুলতান সুলতান্সে। ওয়াকার ইউনুসের হওয়ার কথা ছিল দলের মেন্টর এবং প্রধান কোচ হিসেবে। আর ওয়াসিম আকরামকে দলের ক্রিকেট অপারেশন্স ডিরেক্টর হিসেবে চেয়েছিল মুলতান সুলতান্স।

আনুষ্ঠানিক চুক্তির অপেক্ষা ছিল। ওয়াসিম আকরামের সঙ্গে চুক্তিটা হয়েছে মুলতান সুলতান্সের। আর ওয়াকার ইউনুসের সঙ্গে বনিবনা হয়নি নতুন এই ফ্যাঞ্চাইজির। তাই পিএসএলে দেখা গেল না ওয়াসিম-ওয়াকার জুটি।

মুলতান সুলতান্সের সঙ্গে চুক্তি না হলেও দলটির শুভকামনা জানিয়েছেন ওয়াকার ইউনুস। পাশাপাশি দলটির ক্রিকেট অপারেশন্স ডিরেক্টর হিসেবে নিয়োগ পাওয়া ওয়াসিম আকরামের জন্যও শুভকামনা জানালেন পাকিস্তান জাতীয় দলের সাবেক কোচ।

ইএসপিএনক্রিকইনফোকে ওয়াকার ইউনুস বলেন, ‘তাদের ( মুলতান সুলতান্স) সঙ্গে আমি আলোচনা করেছিলাম। চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছতে পারিনি। তারা (মুলতান সুলতান্সের কর্তারা) অনেক ভালো মানুষ। ওয়াসিম আকরামকে তারা দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন। দুজন একসঙ্গে কাজ করতে পারলে আরও ভালো লাগতো। আকরাম ভাইয়ের জন্য শুভকামনা রইল।’

এনইউ/এমএস

আরও পড়ুন