ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

প্রস্তুত থাকো ঢাকা, আমরা আসছি : ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১১:০২ এএম, ১৮ আগস্ট ২০১৭

দীর্ঘ ১১ বছর পর টেস্ট খেলতে বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া। সর্বশেষ ২০০৬ সালে বাংলাদেশের মাটিতে টেস্ট খেলেছিল অসিরা। ওই দলের কেউই নেই এবারের সফরে! নতুন স্কোয়াড নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া।

বাংলাদেশ সফরে এবার দুটি টেস্ট ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। মূল লড়াই শুরু ২৭ আগস্ট। তার আগে একটি প্রস্তুতি খেলবে স্টিভেন স্মিথের দল। প্রস্তুতি ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে।

অস্ট্রেলিয়া দল বাংলাদেশে আসছে। আজ রাত ১১টায় ঢাকায় পা রাখার কথা টিম অস্ট্রেলিয়ার। ডেভিড ওয়ার্নার আগেই জানিয়ে রাখলেন, বাংলাদেশে আসছেন তারা। নাথান লিওনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ফেসবুক পেজে। লিখেছেন, ‘প্রস্তুত থাকো ঢাকা, আমরা আসছি।’

এদিকে উপমহাদেশের মাটিতে টেস্টে ওয়ার্নারের ব্যাটিং গড় খুব একটা ভালো না। গড়টা ৩০.৩৮! অথচ অস্ট্রেলিয়ায় টেস্টে তার ব্যাটিং গড় ৬০.১১। বোঝাই যাচ্ছে, উপমহাদেশের মাটিতে টেস্টে ব্যাট হাতে নামের প্রতি সুবিচার করতে পারছেন না ওয়ার্নার।

এই বাজে ফর্ম কাটিয়ে উঠে নিজেকে মেলে ধরতে সক্ষম হবেন তিনি; এমন বিশ্বাস প্রত্যাশাই অস্ট্রেলিয়া কোচ ড্যারেন লেম্যানের। অসি কোচ জানালেন, বাংলাদেশ সফরে ঘুরে দাঁড়াবেন ওয়ার্নার।

এনইউ/পিআর

আরও পড়ুন