ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

ভবিষ্যতের মাশরাফির খোঁজে আবার এসেছেন চম্পাকা

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০২:০০ পিএম, ১৭ আগস্ট ২০১৭

এর আগেও বাংলাদেশের বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করেছিলেন চম্পাকা রমানায়েক। ২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত। বলা বাহুল্য যে, বাংলাদেশ ক্রিকেট সম্পর্কে তার সম্যক ধারণা রয়েছে। বিশেষ করে টাইগারদের পেস আক্রমণ সম্পর্কে তিনি বেশ অবহিত।

আবারও বাংলাদেশ ক্রিকেটে যোগ দিলেন চম্পাকা। এবার আর জাতীয় দলের কোচ নয়, এইচপির প্রধান বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন। তরুণ ও সম্ভাবনাময় ফাস্ট বোলারদের নিয়েই মূলত কাজ করবেন এই লঙ্কান। পাশাপাশি প্রয়োজন পড়লে জাতীয় দলের পেসারদের প্রয়োজনীয় বুদ্বি ও পরামর্শ দেবেন।

আজ (বৃহস্পতিবার) বেলা ১১টায় ঢাকায় পা রেখেছেন চম্পাকা। দুপুরেই আসেন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। পরিচিত হন বাংলাদেশ দলের কোচিং স্টাফের সঙ্গে। সেখানে চম্পাকা জানালেন, ভবিষ্যতের মাশরাফির খোঁজে আবার বাংলাদেশে এসেছেন তিনি।

বাংলাদেশে দ্বিতীয় অধ্যায় শুরু নিয়ে চম্পাকা বলেন, ‘এখানে অনেক তরুণ আছে যাদের আগে দেখিনি। প্রথমত তাদের সঙ্গে পরিচিত হতে হবে। দেশের বিভিন্ন জায়গা থেকে প্রতিভাবান পেসারদের তুলে আনতে হবে। বাংলাদেশে ক্রিকেটই প্রধান খেলা। তাই অনেক প্রতিভাবান ক্রিকেটার রয়েছে। আমি সেই প্রতিভাবানদের তুলে আনার চেষ্টাটাই করব।’

এনইউ/জেআইএম

আরও পড়ুন