ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

স্মিথ একাদশের মুখোমুখি ওয়ার্নার একাদশ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১২:৩৪ পিএম, ১৩ আগস্ট ২০১৭

বাংলাদেশে এসে ইংল্যান্ডের মত অবস্থা হোক, তা কোনোভাবেই চায় না অস্ট্রেলিয়া। এ কারণে উত্তরাঞ্চলীয় শহর ডারউইনে গিয়ে তারা ঠিক বাংলাদেশের পরিবেশে অনুশীলন করছে। যেখানে তৈরি করা হয়েছে বাংলাদেশের মত স্লো এবং লো উইকেট। পুরোপুরি স্পিন বান্ধব। ডারউইনের আবহাওয়াও পুরোপুরি বাংলাদেশের মত।

ঢাকায় আসার আগে এক সপ্তাহ ডারউইনে অনুশীলন করবে স্মিথ বাহিনী। সে লক্ষ্যে ১০ আগস্ট থেকে অস্ট্রেলিয়ার উত্তরাঞ্চলীয় শহরটির মারারা ক্রিকেট গ্রাউন্ডে শুরু হয়েছে স্টিথ-ওয়ার্নারদের প্রস্তুতি। এবার সেই প্রস্তুতি পরখ করে নেয়ার লক্ষ্যে একটি তিনদিনের প্রস্তুতি ম্যাচও খেলবে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। সে লক্ষ্যে অসি ক্রিকেটারদের ভাগ করা হয়েছে স্মিথ একাদশ এবং ওয়ার্নার একাদশ নামে।

মারারা ক্রিকেট গ্রাউন্ডে আগামীকালই (সোমবার) শুরু হবে অস্ট্রেলিয়ার এই প্রস্তুতি ম্যাচ। ডারউইনে প্রস্তুতিতে অংশ নিয়েছেন টেস্ট স্কোয়াডে ডাক পাওয়া ১৪জন ক্রিকেটার। তবে তিনদিনের প্রস্তুতি ম্যাচটিতে খেলার জন্য ডাকা হয়েছে আরও নতুন উঠতি ৮ ক্রিকেটারকে।

স্মিথ একাদশ : ম্যাট রেনশ, উসমান খাজা, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু ওয়েড, মার্কাস স্টইনিজ, ক্রিস ট্রেমাইন, মিচেল সোয়েপসন, জশ হ্যাজলউড, টম অ্যান্ড্রুজ, জ্যাকসন বার্ড।

ওয়ার্নার একাদশ: ডেভিড ওয়ার্নার, ট্রাভিস হেড, হিলটন কার্টরাইট, পিটার হ্যান্ডসকম্ব, অ্যাস্টন অ্যাগার, জ্যাক ওয়েদারাল্ড, প্যাট কামিন্স, নাথান লায়ন, কেন রিচার্ডসন, অ্যাডাম জ্যাম্পা, জন হল্যান্ড।

আইএইচএস/জেআইএম

আরও পড়ুন