ভিডিও EN
  1. Home/
  2. খেলাধুলা

কোথাও কেউ নেই!

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত: ০৩:০৮ পিএম, ০৫ আগস্ট ২০১৭

শিরোনাম দেখে হয়তো অনেকেই ভাবছেন, খেলাধুলার সাথে এই শিরোনামের সম্পর্ক কি? আছে। অপেক্ষা করুন। সম্পর্ক তৈরি করে দিচ্ছি।

হোম অব ক্রিকেট- মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে আজ (শনিবার) যখন প্রবেশ করলাম, তখন ঘড়ির কাঁটা ১১টা ছুঁই ছুঁই। এ সময় এই জায়গায়টায় থাকে ভিড়, কোলাহল। সাংবাদিকদের ছোটাছুটি। বিসিবি কর্মকর্তা-কর্মচারীদের ব্যস্ততা। নিরাপত্তা কর্মীরাও থাকেন প্রচণ্ড কর্মব্যস্ত; কিন্তু আজ এর কিছুই ছিল না।

অলস ভঙ্গিতে বসে ছিল নিরাপত্তা প্রহরীরা। ছিল না বিসিবির তেমন কোন কর্মকর্তা-কর্মচারীর আনাগোনা। ভেতরে পাওয়া গেল মাত্র একটি বেসরকারি টিভি চ্যানেলের ক্যামেরা পারসনকে।

এমন হওয়াটাই যে স্বাভাবিক! আর হবেই বা না কেন? জাতীয় ক্রিকেট দল তো গতকালই চলে গেছে চট্টগ্রামে এক সপ্তাহের ক্যাম্প করার জন্য। হাই পারফরমেন্স (এইচপি) ইউনিট রয়েছে সাত দিনের ছুটিতে। স্থগিত হয়ে রয়েছে নারী ক্রিকেট দলের ক্যাম্পও। বাকী রইলো অনুর্দ্ধ-১৯ দলের ক্যাম্প। তাও ছিল আজ বন্ধ। তাদের জন্য ছুটির দিন।

চারটি দলের অনুশীলন নানা কারণে একই সঙ্গে আজ নেই মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে। এমন একটি দিন সারা বছরেও খুঁজে বের করা যাবে না। এ কারণেই অলস একটি দিন কাটালো মিরপুর ক্রিকেট স্টেডিয়াম।

তবে কিছু মানুষ ছিল মাঠের ভেতর। যারা একমনে করে যাচ্ছিল মাঠ তৈরির কাজ। একাডেমি ভবনের মাঠে অবশ্য পাওয়া গেল স্পিনার আবদুর রাজ্জাককে। ব্যক্তিগতভাবে করে যাচ্ছিলেন নিবিড় অনুশীলন। জিমেনেশিয়ামেও ছিলেন দু-একজন ক্রিকেটার। এছাড়া পুরো স্টেডিয়ামজুড়ে ছিল পীনপতন নীরবতা।

এমএএন/আইএইচএস/আরআইপি

আরও পড়ুন